Bengali SerialHoop Plus

Sonamoni Saha: ইন্ডাস্ট্রিতে কোনো বন্ধু নেই, কেউ মিশতে চায় না: সোনামণি সাহা

‘মোহর’ শেষের পর সোনামণি সাহাকে পাওয়া যায় ধারাবাহিক এক্কা দোক্কা তে। এছাড়াও ওয়েব সিরিজ ‘বেঙ্গল বিমা কোম্পানি’ তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি, স্টার জলসার মহালয়ায় দেবী দুর্গার ভূমিকায় পাওয়া যায় তাকে। এও শোনা যায় যে প্রযোজক রানা সরকার মোহর ধারাবাহিকের জুটিকে নিয়ে বড় পর্দায় নামবেন, যদিও এই নিয়ে পরবর্তীতে অনেক সমস্যা তৈরি হয়, এবং শ্যুটিং বন্ধ থাকে। তবে, আপাতত সোনামণি ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক নিয়েই ব্যস্ত। কিন্তু, পুজোর প্ল্যান কী তার? সারাবছর কাজের পর পুজোয় কী করছেন তিনি?

সম্প্রতি, এক সংবাদমাধ্যমে সোনামণি জানান যে পুজোর চারটে দিন তিনি নাকি নিজের সঙ্গেই সময় কাটান। আসলে তার নাকি ইন্ডাস্ট্রিতে কোনও বন্ধু নেই। তাই সবাই মিলে আড্ডা দেওয়ার সুযোগও নেই। গত চার বছর ধরে একাই পুজো দেখছেন। নিজেই গাড়ি নিয়ে বেরিয়ে যান। এ দিক-ও দিক ঘুরে বেড়ান। কখনো খাবার অর্ডার করেন, কখনো একাই বাইরে গিয়ে খেয়ে নেন।

সোশ্যাল মিডিয়াতেও সোনামণি সাহাকে সেভাবে পাওয়া যায় না। অবশ্য তার ফ্যান পেইজ আছে, যারা ছবি পোস্ট করেন, কিন্তু অভিনেত্রী বড্ড একা কেন? অভিনেত্রীর আক্ষেপ এই যে শুধু ইন্ডাস্ট্রি কেন! তার কোথাও কোনও বন্ধু নেই। জানেন না কেন কেউ তার সঙ্গে বন্ধুত্ব করতে চান না। কোনও অনুষ্ঠানেও তাকে ডাকা হয় না। হয়তো নিজেরই কোনও সমস্যা আছে। কিন্তু, অভিনেত্রী জানান যে তারও ইচ্ছা করে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে। লং ড্রাইভে যেতে।

হয়তো সেই সাধ পূরণ হবে। হয়তো অভিনেত্রীর অনেক বন্ধু হবে। কিন্তু, এবারের পুজোতেও অভিনেত্রী একাই থাকছেন। একটু পিছনে যাওয়া যাক, পেশায় কোরিওগ্রাফার সুব্রতর সঙ্গে সোনামণির বিয়ে হয় কয়েক বছর আগে। তখন তিনি অভিনেত্রী ছিলেন না, আর বয়স ছিল তখন তার মাত্র ১৮। কিন্তু সেই সম্পর্ক আজ সেপারেশন লিস্টে চলে গেছে। আপাতত অভিনেত্রী একেবারে সিঙ্গেল, কিন্তু নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে প্রথম থেকেই চুপ ছিলেন অভিনেত্রী,আজও একইরকম

whatsapp logo