whatsapp channel

Mimi Chakrabarty: ডিপনেক পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, হট লুকে ভক্তদের ঘায়েল করলেন মিমি

বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। 'গানের ওপারে' র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র, সাদা রংয়ের শাড়ি পরতে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বাংলা অভিনয় জগতে এক অন্যতম সেরা মুখ মিমি চক্রবর্তী। ‘গানের ওপারে’ র সেই অভিমানী মেয়ে পুপে, আজ প্রত্যেকের মনের হার্টথ্রব। শুধুমাত্র, সাদা রংয়ের শাড়ি পরতে পছন্দ করত পুপে, কিন্তু পরবর্তীকালে সেই পুপেই যে নিত্য নতুন পোশাক পরে মানুষের মন জয় করবে, তা কেউ আগে ভাবতে পেরেছিল। তবে, শুধুমাত্র ওয়েস্টার্ন পোশাকেই নয়, শাড়িতেও বেশ সাবলীল মিমি চক্রবর্তী, এক একদিন এক এক রকম অবতারে আবির্ভূত হন, তিনি সোশ্যাল মিডিয়ার পর্দায়।

মিমি চক্রবর্তী ইনস্টাগ্রাম পেজটি যদি একবার দেখেন তাহলে দেখবেন, নানাভাবেই তিনি অ্যাক্টিভ থাকেন, তিনি সারা দিনে কি করছেন বা কোথায় বেড়াতে গেছেন বা কি দেখে খুব আনন্দ পাচ্ছেন কিংবা কি দেখে মন আনমনা হয়ে যাচ্ছে বা কি পরে আছেন, কখনো শাড়ি কখনো স্বল্প পোশাকে কখনো বা গাউনে মাঝে মধ্যেই তিনি নিজের পেজে আবির্ভূত হন। আজকে আমরা দেখব ওয়েস্টার্ন লুকে মিমিকে কতটা সুন্দর লাগছে।

বুক চেরা নীল কোটে মিমি – গায়ের উপরে সুন্দর নীল রঙের একটা কোট পরেছেন মিমি চক্রবর্তী। মিমি চক্রবর্তীর এমন ফর্সা শরীরে এমন ঘন নীল যে খুব ভালো মানিয়েছে তা নিঃসন্দেহে বলার অপেক্ষা রাখে না। নীলের উপরে বেশ একটা গ্লসি লুক আছে কোর্টে। তাতে নীল রং কিন্তু অনেক বেশি আরো ভালোভাবে সকলের সামনে ফুটে উঠেছে।

নজর কেড়েছে ভেতরের কালো অন্তর্বাস – নীল কোটের ভেতরে উঁকি মারছে কালো অন্তর্বাস এবং সেই কালো অন্তর্বাসের ভেতর থেকে উঁকি মারছে মিমি চক্রবর্তীর সুন্দর ক্লিভেজ, যা দেখে কিন্তু পুরুষ ভক্তরা রীতি মতন ঘায়েল হয়ে গেছেন।

নজর কেড়েছে অবশ্যই গলার হার এবং মেকআপ- পোশাকের সাথে সাথে অসাধারণ সুন্দর ব্যেকআপ এবং গলার হার কিন্তু বেশ নজর কেড়েছে তা ঠোঁটের সুন্দর লিপস্টিক ও কিন্তু তাকে একটা অন্যরকম ভাবে আকর্ষণীয় করে তুলেছে। এছাড়া মিমি চক্রবর্তীর ঢেউ খেলানো চুলের স্টাইলও কিন্তু ভীষণ সুন্দর লাগছে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক