whatsapp channel

পরনে কনের সাজ মাথায় সিঁদুর, চুপিসারে রাঘবের সঙ্গে বিয়ে সেরে ফেললেন পারুল!

প্রমিতা চক্রবর্তী। বাংলার মানুষ পারুল নামেই বেশি চেনে এই মেয়েক। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল"সাত ভাই চম্পা" ধারাবাহিকে মিষ্টিমুখ প্রমিতা। প্রমিতার অবশ্য এটি প্রথম ধারাবাহিক ছিল না৷ এর আগে স্টার জলসায়…

Avatar

HoopHaap Digital Media

প্রমিতা চক্রবর্তী। বাংলার মানুষ পারুল নামেই বেশি চেনে এই মেয়েক। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল”সাত ভাই চম্পা” ধারাবাহিকে মিষ্টিমুখ প্রমিতা। প্রমিতার অবশ্য এটি প্রথম ধারাবাহিক ছিল না৷ এর আগে স্টার জলসায় গৌরব চ্যাটার্জির বিপরীতে “বধূবরণ” ধারাবাহিকে অভিনয় করে টেলি ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়। এই ধারাবাহিক থেকে তিনি জনপ্রিয় হয়েছিলেন।

সাত ভাই চম্পার সেটে অনেকের ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী। আর এই সেটেই নিজের প্রথম ভালোবাসা পেয়েছেন পারুল ওরফে প্রমিতা। এই ধারাবাহিকে রুদ্রজিত ওরফে রাঘবেন্দ্র অভিনয় করছিলেন। পারুল আর রাঘবেন্দ্র রিল থেকে যে কখন আসল জীবনে নিজেরা প্রেমে পড়ে গিয়েছিলেন তা নিজেরাই বুঝতে পারেননি। একেবারে পরস্পরের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছেন। সামনেই বিয়ে। কিন্তু তার আগেই প্রমিতা রুদ্রজিতের সাথে চুপি চুপি বিয়ে সেরে নিলেন?

কি বলছে প্রমিতার ইন্সটাগ্রাম স্টোরি। দেখা যাক একনজরে। আসলে প্রমিতা একটি ফটোশুটে বিয়ের বধূ সাজে নিজে সাজলেন। পরণে লাল বেনারসী , গায়ে সোনার গহনা,মাথা ভর্তি সিদু্ঁর, হাতে শাখা পলা,মাথায় জুঁই ফুলের খোপা। এই সাজ দেখে রুদ্রজিত আর মুখ ঘোরাতে পারছেননা। বিয়ের আগের এই সাজ নিয়ে একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বললেন, তিনি এই সাজ রুদ্রজিতের কথা ভেবেই সেজেছেন। আপাতত এখন নিজেদের প্রেমে মজেছেন এই জুটি।

অবশ্য নিজেদের আসল বিয়ে এবং এনগেজমেন্টের দিন ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছেন পারুল-রাঘবেন্দ্র। ১৪ ফেব্রুয়ারী, ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ এই প্রেম দিবসের দিনে পুরুলিয়ার একটি রিসর্টে নিজেরা আইনি বিবাহে আবদ্ধ হবেন। নিজেদের এনগেজমেন্ট প্ল্যানিং এ প্রমিতা জানান এই দিনে কেবলমাত্র পরিবারের উপস্থিতিতেই হবে। আর এই দিন হৃতিক রোশনের ‘ঘুঙরু’ গানে তালে কাপল ডান্স করবেন। আর সামাজিক বিয়ে ২০২২ এ সাড়বেন।

বিয়ের পর কলকাতার টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাটে থাকবেন এই জুটি। সম্প্রতি এই ফ্ল্যাটে লক্ষীপুজোয় জোড়ায় গৃহলক্ষীর আরাধনা করেছেন। প্রমিতা প্রায়ই রুদ্রজিতের বাড়িতে গিয়ে সাহায্য করেন। পুজোয় একসাথে পুরুলিয়াতে সপরিবারে কাটিয়েছেন। সেই ছবি শেয়ার করেছেন। বর্তমানে প্রমিতা এখানে আকাশ নীল সিরিয়ালে অভিনয় করেছিলেন, এখন ছুটিতে আছেন প্রমিতা। আর জীবনসাথী সিরিয়ালে রুদ্রজিত অভিনয় নিয়ে বেশ ব্যস্ত আছেন।

Avatar

Leave a Comment