whatsapp channel

Malaika Arora: স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, মালাইকার সঙ্গে ছবি তুলতে লজ্জা পান পুত্র আরহান!

মালাইকা অরোরা (Malaika Arora)-র সঙ্গে তাঁর ছেলে আরহান খান (Arhaan Khan)-এর রসায়ন যথেষ্ট সুন্দর হলেও নেটিজেনদের একাংশ ইদানিং দাবি করতে শুরু করেছেন, আরহান নাকি মায়ের পাশে দাঁড়াতে লজ্জা পান। এই…

Avatar

HoopHaap Digital Media

মালাইকা অরোরা (Malaika Arora)-র সঙ্গে তাঁর ছেলে আরহান খান (Arhaan Khan)-এর রসায়ন যথেষ্ট সুন্দর হলেও নেটিজেনদের একাংশ ইদানিং দাবি করতে শুরু করেছেন, আরহান নাকি মায়ের পাশে দাঁড়াতে লজ্জা পান। এই ধারণার উৎস হল মালাইকার সঙ্গে আরহানের কিছু মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

আরহান পড়াশোনার জন্য চলতি বছরেই নিউ ইয়র্ক চলে গিয়েছিলেন। মালাইকা সেই সময় ছেলের জন্য নিজের মন খারাপের মুহূর্ত শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু ক্রিসমাসের ছুটিতে আরহান ফিরেছেন দেশে। তাঁকে আনতে বিমানবন্দরে গিয়েছিলেন মালাইকা। উপস্থিত ছিলেন আরবাজ (Arbaaz Khan)-ও। পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছে সেই মুহূর্ত। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, মালাইকার তুলনায় আরবাজের সঙ্গে অধিক সপ্রতিভ আরহান।

উপরন্তু ক্রিসমাসের দিনেও পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন মালাইকা ও আরহান। মালাইকার পরনে ছিল সাদার উপর লাল-কালো প্রিন্টেড শর্ট ড্রেস। আরহান পরেছিলেন কালো টি-শার্ট, লাল জ্যাকেট ও লাল ট্রাউজার। ফটোগ্রাফারদের অনুরোধে মালাইকা ও আরহান পাশাপাশি দাঁড়ান পোজ দেওয়ার জন্য। সেই সময় অনেকেই লক্ষ্য করেছেন, আরহানের মধ্যে রয়েছে জড়তা। এরপর থেকে মালাইকা ও আরহানকে নিয়ে শুরু হয় ট্রোলিং।

নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন, কোনো ভারতীয় মাকে এই পোশাকে মানায় না যার তরুণ ছেলে রয়েছে। অনেকে বলেছেন আরহানকে দেখতে আরবাজের মতো। নেটিজেনদের একাংশের মতে, মায়ের খোলামেলা পোশাক পরার কারণে আরহান মায়ের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে লজ্জা পাচ্ছেন। বড়দিনে ক্রিসমাসের লাঞ্চের জন্য মালাইকার পরিবার একত্রিত হয়েছিলেন। ছিলেন অর্জুন কাপুর (Arjun Kapoor), অমৃতা অরোরা (Amrita Arora)-ও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media