whatsapp channel

Srabanti Chatterjee: ফাঁকা রুম থেকে এই ছবি শেয়ার করলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা টলিউড জগতে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একটা নাম, যা টলিউড জগতে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখার সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়ে যান অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে।

Advertisements

সম্প্রতি উৎসবের মরশুমে শীতের শহরে শ্রাবন্তীকে দেখা গেল উষ্ণ অবতারে। নিজের ও যৌবন দিয়ে ভক্তদের মন জয় করলেন অভিনেত্রী। এবারেও নজর কাড়ল অভিনেত্রীর তিরিশোর্ধ যৌবন। ছবিতে তাকে দেখা গেছে হালকা আলোর শামিয়ানার নীচে বসে সোফার উপর গা এলিয়ে দেখা গেছে। তার পরনে ছিল হালকা পিচ রংয়ের সরু ফিতের লং গাউন। সঙ্গে একহাতে রিস্ট ব্যান্ড, অন্য হাতে মেটাল রিস্ট ওয়াচ ও ব্রেসলেট। কানে লম্বা দুল, পরিপাটি করে বাঁধা চুল। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ ও লিপস্টিক। তবে সবকিছুর মাঝে ধরা দিয়েছে তার উষ্ণ আবেদনময়ী ভঙ্গিমা। ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘নিজেকে গুরুত্ব দাও’।

Advertisements

অভিনেত্রীর এই পোস্ট যেন উষ্ণতার ঢেউয়ে ভাসিয়ে তুলেছে অনুরাগীদের। তার প্রতিফলন মিলেছে কমেন্ট বক্সের আনাচে কানাচে। অনেকেই করেছেন অনেক মন্তব্য। একজন লিখেছেন, ‘খুব মিষ্টি লাগছে তোমাকে’; কেউ আবার লিখেছেন, ‘তুমি এখনো আমার প্রিয়, তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই’; আবার একজন লিখেছেন, ‘তুমি কেন এত সুন্দরী বলবে একটু’। আবার অনেকেই তার বয়স নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। এক অনুরাগী লিখেছেন, ‘বুড়ো বয়সে এগুলো না করলে হয়না’।

Advertisements

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের কাছে বেশ কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার একাধিক বিয়ে নিয়েও অনেকবার জলঘোলা হয়েছে। তবে নিজেকে নিজের চোখে সুন্দরী দেখতেই ভালোবাসেন তিনি। তাই বারবার এসব সত্ত্বেও তিনি এসব নিয়ে থাকেন ‘বেফিকর’।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা