Bengali SerialHoop Plus

Shruti Das: ‘ত্রিনয়নী’ রূপে আবারো ফিরতে চলেছেন শ্রুতি! প্রোমো শেয়ার করলেন অভিনেত্রী

ঝাঁকে ঝাঁকে আসছে নতুন সিরিয়াল। পরের পর স্লট পরিবর্তন হচ্ছে। করোনা অতিমারীর কারণে গত বছর জি বাংলায় বন্ধ হয়ে গিয়েছিল জনপ্রিয় সিরিয়াল ‘ত্রিনয়নী’। দেওয়া হয়েছিল লো টিআরপির অজুহাত। কর্মহীন হয়েছিল একঝাঁক শিল্পী। কিন্তু একটি কথা আছে, ‘সবার উপরে মানুষ সত্য, তাহার উপরে নয়’। তাই মহালয়ার প্রাক্কালে ‘ত্রিনয়নী’ -র প্রোমো ভাইরাল হল।

ত্রিনয়নী মহামায়ার আগমনে সূচনা হতে চলেছে দেবীপক্ষের। এর মধ্যেই শ্রুতি দাস (Shruti Das) শেয়ার করেছেন ‘ত্রিনয়নী’-র প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, ‘তুমি জাগো’ ধ্বনির সাথে মহিষের মাথায় আলতা রাঙা চরণ রেখে সোনালি ত্রিশুল গেঁথে দিচ্ছেন ‘ত্রিনয়নী’ মা। কিন্তু তাঁর মুখ এখনও সামনে আসেনি। প্রোমোটি শেয়ার করে শ্রুতি লিখেছেন, ত্রিনয়নী আসছে আবার, হতে চলেছে অপেক্ষার অবসান। কিন্তু কে হতে চলেছেন ত্রিনয়নী? শ্রুতি নিজে? তাহলে ‘দেশের মাটি’ কি শেষ হতে চলেছে? নেটিজেনদের মনে এখনও এই প্রশ্ন জাগেনি। বরং ‘ত্রিনয়নী’-র প্রোমো তাঁদের ভালো লেগেছে।

প্রকৃতপক্ষে, ‘ত্রিনয়নী’ সম্প্রচারের সময় শ্রুতিকে গায়ের রঙ ততটা ট্রোল হতে হয়নি যতটা ‘দেশের মাটি’-র নোয়ার চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে হয়েছে। ‘ত্রিনয়নী’ হিসাবে দর্শকদের প্রথম পছন্দ ছিলেন শ্রুতি। এক সাধারণ মেয়ের মধ্যে সংঘটিত দৈবী ক্ষমতার কাহিনী নিয়েই তৈরী হয়েছিল ‘ত্রিনয়নী’। কাটোয়া থেকে কলকাতায় পড়তে আসা শ্রুতি শখে মডেলিং করতেন। কিন্তু ‘ত্রিনয়নী’ তাঁর অভিনয় ক্ষমতাকে প্রতিষ্ঠিত করেছে। এটি তাঁর প্রথম সিরিয়াল। এই সিরিয়ালের সেট থেকেই তাঁর আলাপ হয়েছিল স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সাথে।

‘ত্রিনয়নী’-র পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। কাজ করতে করতে শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেমের সূত্রপাত হয়। এখন তাঁরা দুজনেই একসঙ্গে ট্র্যাভেল ভ্লগও করছেন। কিন্তু নতুনভাবে ‘ত্রিনয়নী’ ফিরছে। এটি আগের ‘ত্রিনয়নী’-র সিকোয়েল কিনা তা বোঝা যাচ্ছে না। এমনকি এবার এই ‘ত্রিনয়নী’ কে পরিচালনা করবেন, তাও জানা যায়নি। তবে শ্রুতি একটি ক্লু দিয়েছেন। তিনি মেকআপ আর্টিস্টের নাম দিয়েছেন এই প্রোমোর ক্যাপশনে। মেকআপ করেছেন মৌরূপা রায় (Mourupa Roy)। দুইয়ে দুইয়ে যদি চার করা যায়, তাহলে শ্রুতিই ফিরছেন ‘ত্রিনয়নী’ রূপে।

whatsapp logo