Advertisements

Trina Saha: চোখ সরানোই দায়, শাড়ি স্লিভলেস ব্লাউজে তৃণার গ্ল্যাম লুকে কুপোকাত ভক্তরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সিরিয়ালে অভিনয় করেও যে জনপ্রিয়তার শিখরে ওঠা যায় তা প্রমাণ করে দিয়েছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। ছোটপর্দাতেই তাঁর অভিনয়ে হাতেখড়ি। পরপর বেশ কয়েকটি হিট সিরিয়াল উপহার দিয়ে দ্রুত দর্শকদের কাছে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি। তবে খ্যাতির শিখর পর্যন্ত তৃণার রাস্তা পরিষ্কার করে দিয়েছিল ‘খড়কুটো’ ধারাবাহিকটি। গুনগুন চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি।

উপরন্তু সম্প্রতি একেবারে ভিন্ন অবতারে দর্শকদের সামনে এসেছিলেন তৃণা। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত অভিনীত ‘সেন্টিমেন্টাল’ ছবিতে আইটেম গান ‘সোডা সং’এ অভিনেত্রীর লাস্য দেখে কুপোকাত হয়েছেন অনেকেই। তাঁর গ্ল্যামার সহজেই নজর কাড়ে। মিষ্টি মেয়ে তৃণার এমন ‘বোল্ড লুক’ দেখে হতভম্ব হয়ে গিয়েছিলেন অনেকে। অবশ্য নিজেকে নিয়ে এমন পরীক্ষা নিরীক্ষা করলেও ছোটপর্দায় অবশ্য এক ভাবেই কাজ করে চলেছেন তৃণা।

 

সম্প্রতি শেষ হয়েছে ‘লাভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালে নায়িকা শ্রাবণের চরিত্রে অভিনয় করছিলেন তৃণা। ধারাবাহিকটি শেষ হতে আপাতত সোশ্যাল মিডিয়ায় মনোনিবেশ করেছেন তিনি। এমনিতেই নেট মাধ্যমে ভালোই সক্রিয় থাকেন তৃণা। ইনস্টাগ্রামে ২ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। সম্প্রতি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। সম্প্রতি শহরে একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন তিনি। এদিন তাঁকে দেখা গেল মেরুন রঙা স্যাটিন শাড়ি, হল্টার নেক ডিজাইনার ব্লাউজ, মানানসই গয়না আর গ্ল্যাম মেকআপে। এই লুকে অপরূপ সুন্দরী দেখাচ্ছিল তৃণাকে।

প্রসঙ্গত, সম্প্রতি বলিউডের ‘সেনসেশন’ ওরির সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছিল তৃণাকে। শহরের এক নামজাদা নাইটক্লাবে ছিল বলিউড পপ আপ পার্টি। সেই পার্টিতেই অংশ নিতে এসেছিলেন ওরি। সেখানে গিয়েছিলেন তৃণাও। তাঁকে সামনে পেয়ে মোটেই সুযোগ ছেড়ে দিতে রাজি হননি তৃণা। একসঙ্গে পার্টি করার সঙ্গে সঙ্গে ‘ওরি স্পেশ্যাল’ ছবিও তুলেছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। এদিন ওরির পোশাক ছিল সাদামাটা সবুজ টিশার্ট আর প্যান্ট। অন্যদিকে রূপোলি গ্লিটারি পোশাকে সেজেছিলেন তৃণা। ওরির নাচ দেখে হেসে গড়িয়ে পড়তে দেখা যায় তৃণাকে। তাঁদের ভিডিওটি বেশ ভাইরাল হয়েছিল।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow