whatsapp channel

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে নিজের তুলনা করলেন রাণীমা দিতিপ্রিয়া!

একজন বাংলা টেলিভিশনের ছোট পর্দার রাণী অন্যজন বড় পর্দার কুইন। দুজনেই কুইন অভিনেত্রী এবং দুজনেই দাপটের সঙ্গে অভিনয় করেন। একজন একের পর এক জাতীয় পুরস্কার ঝুলিতে ভরছেন অন্যজন খুব সন্তর্পনে…

Avatar

HoopHaap Digital Media

একজন বাংলা টেলিভিশনের ছোট পর্দার রাণী অন্যজন বড় পর্দার কুইন। দুজনেই কুইন অভিনেত্রী এবং দুজনেই দাপটের সঙ্গে অভিনয় করেন। একজন একের পর এক জাতীয় পুরস্কার ঝুলিতে ভরছেন অন্যজন খুব সন্তর্পনে ছোট পর্দায় বাজিমাৎ করছেন। কিন্তু, নিজেকে কীভাবে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তুলনা করলেন দিতিপ্রিয়া রায়?

ইনস্টাগ্রামে যথেষ্ট অ্যাক্টিভ বাংলা টেলিভিশন জগতের অন্যতম সেরা অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শিশু শিল্পী হিসেবেই অভিনয় জীবনে পা রাখেন। করুণাময়ী রানী রাসমণি করে এখন দিতিপ্রিয়া জনপ্রিয়তার শিখরে। তার অভিনয়ের প্রশংসা দর্শকদের মুখে মুখে।

পর্দায় যেমন সরল মানবিক এবং দাপুটে, বাস্তবেও তেমন তিনি, শুধু একটু বেশি স্টাইলিশ আর গ্ল্যামারাস। দিতিপ্রিয়ার ফটোশ্যুট দেখলে বোঝার উপায় নেই যে এই মেয়ে রাণীমার মতন চরিত্র অমন সুন্দর করে বাস্তবায়িত করতে পারেন। সেরকম কঙ্গনা রানাওয়াতও। তিনি সিনেমায় যেমন দাপুটে বাস্তবেও। বিশেষ করে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তিনি হলেন কিচিরমিচির করা পাখি।

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে নিজের তুলনা করলেন রাণীমা দিতিপ্রিয়া!

সম্প্রতি দিতিপ্রিয়া রায় তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘ফ্লার্ট করা টুইটার হলে, আমি হলাম কঙ্গনা রানাউত।’ বাস্তবে কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় ভীষণ কিচিরমিচির করেন যা অনেকের পছন্দ আবার অনেকের অপছন্দ। বাস্তবে কঙ্গনা রানাওয়াত একাকী, জীবনসঙ্গী নির্বাচন করেননি। তেমনই, বাস্তবে স্কুলের গণ্ডি অতিক্রম করে সদ্য কলেজে পা রাখা অষ্টাদশী দিতিপ্রিয়া রায় নাকি প্রেম করার সময় আর মানুষ পাননি। বেশির ভাগের কাছে এই বয়সটা নতুন প্রেম করার সময়! কিন্তু পর্দার রাণীমার দাবি, তিনি এখনও একা। তাঁর জীবনে বসন্ত আসেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media