whatsapp channel

করোনার পর ডেঙ্গুতে আক্রান্ত ‘বিগ বস’ খ্যাত প্রিন্স নারুলা ও স্ত্রী ইউভিকা

প্রিন্স ও ইউভিকা, সাধারণত এই কপতিকে সকলে লাভ বার্ড বলেই চেনেন। ইনি নাচ বালিয়ে ৯ রিয়ালিটি শোতে বেস্ট জড়ির তকমা দখল করে নেন। এদের উপস্থিতি অনুষ্ঠানের রঙ পরিবর্তন হয়ে যায়।…

Avatar

HoopHaap Digital Media

প্রিন্স ও ইউভিকা, সাধারণত এই কপতিকে সকলে লাভ বার্ড বলেই চেনেন। ইনি নাচ বালিয়ে ৯ রিয়ালিটি শোতে বেস্ট জড়ির তকমা দখল করে নেন। এদের উপস্থিতি অনুষ্ঠানের রঙ পরিবর্তন হয়ে যায়। সেই জুটিই একা নয় যুগলে হাসপাতালের বিছানায়।

ডেঙ্গিতে আক্রান্ত টেলিভিশনের জনপ্রিয় লাভ বার্ডস প্রিন্স নারুলা এবং ইউবিকা চৌধুরী। সম্প্রতি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে এই দুঃসংবাদ প্রকাশ করেন। এই খবর প্রকাশ্যে আসতেই টেলি টাউনের এই জনপ্রিয় জুটির ভক্তরা আতঙ্কিত হয়ে পড়েন। ডেঙ্গিতে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করলেও, প্রিন্স-যুবিকা যে কোভিড ১৯-এও আক্রান্ত হন, সেই খবর প্রকাশ্যে আসে সম্প্রতি।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, জেঙ্গিতে আক্রান্ত হওয়ার আগে প্রথমে করোনাতে আক্রান্ত হন নিজেরা। কোভিড ১৯ আক্রান্ত হলেও, তাঁরা দুজনেই ছিলেন পুরোপুরি উপসর্গবিহীন। করোনাতে আক্রান্ত হলেও বাড়িতে চিকিৎসাধীন ছিলেন এই যুগল। করোনা পালিয়ে যাওয়ার পরপরই এই যুগল আবার পুনরায় ডেঙ্গিতে আক্রান্ত হন। ডেঙ্গিতে হাসপাতালের বেডে শুয়ে এই যুগল।

সামনেই প্রিন্স-যুবিকার দ্বিতীয় বিবাহবার্ষিকী ছিল। ডেঙ্গির জেরে বিবাহবার্ষিকীর অনুষ্ঠান পালন করতে পারবেন নিজেদের বন্ধুদের সাথে। নিজেরাই ডেঙ্গিতে আক্রান্ত বলে সোশ্যাল সাইটে পোস্ট শেয়ার করেন বিগ বসের বিজেতা। এরপরই প্রিন্স-যুবিকার করোনা আক্রান্তের সমস্ত তথ্য প্রকাশ্যে আসে। এখন হাসপাতালের বেডেই নিজেদের বিবাহ-বার্ষিকী পালন করবেন এই যুগল।

সম্প্রতি হাসপাতালের বেডে একে অপরকে আলিঙ্গন করছেন লাভ বার্ডস। এই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায় নিজেরাই৷ এই ছবি দেখে ভক্তদের চোখেও এল জল৷ সকল ফ্যানেরা এই কপোত-কপোতীর দ্রুত আরগ্য কামনায় প্রার্থনা করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media