BollywoodHoop Plus

মিষ্টি অবতারে সেক্সি অভিনেত্রী, তুমুল ভাইরাল শৈশবের ছবি!

শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রীর ছেলেবেলার রূপে মুগ্ধ নেট জনতা। আলাদিন চলচ্চিত্রের মধ্যে দিয়ে বি টাউনে তাঁর প্রবেশ, এখন বাদশার তালে গেন্দা ফুল গানে নেচে সুপার হিট তিনি। আশাকরি বুঝতেই পারছেন কার কথা হচ্ছে। ‘মার্ডার ২’ হোক বা ‘কিক’ বা ‘রেস ২’ সবেতেই মোহময়ী জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি তিনি তাঁর ছোটবেলার ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন যা সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে। ছোট্ট এই মেয়েটাকে দেখে চেনার উপায় নেই যে সে জ্যাকলিন। ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট মুখ, উল্টে আঁচড়ানো চুল, পনিটেল করে বাঁধা চুল, মুখে মিষ্টি হাসি।

জ্যাকলিনের এমন মিষ্টি ছবি দেখে প্রীতি জিন্টা, শিল্পা থেকে শুরু করেক অনেকেই মিষ্টি কমেন্ট করেছেন। এখানেই শেষ নয়, কিছুদিন আগেও সালমান খানের জন্মদিনের দিন জ্যাকলিন উইশ করেছেন ভিন্ন কায়দায়। নিজের ছবি ও সালমানের ছবির অদ্ভুত এডিট করে নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সেই ছবি ঘিরেও জ্যাকলিন ও সালমানের প্রেম নিয়ে উঠেছে অনেক প্রশ্ন। অনেকের ধারনায়, জ্যাকলিন হয়তো মনে মনে সালমানকে চান। যদিও সালমান এখনও ঘোষণা করেননি কাকে বিয়ে করবেন।

প্রায় সময় নিজের বোল্ড অবতার সকলের সামনে আনেন জ্যাকলিন। কখনো কখনো নিজের শরীরচর্চার ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। চেষ্টা করেন লাইম লাইটে থাকার সোশ্যাল মিডিয়ার হাত ধরে। সম্প্রতি হিমাচল প্রদেশ থেকে শ্যুটিং শেষ করে ফিরলেন তিনি। জ্যাকলিনের পরবর্তী ছবি ‘ভুত পুলিশ’ হয়তো এই বছর মুক্তি পেতে পারে। এ ছাড়াও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত কমেডি ছবি ‘ বচ্চন পান্ডে’-তে।

Related Articles