whatsapp channel

Srabanti Chatterjee: হলুদ রঙের শাড়িতে মোহময়ী, পুজোর আগে কিসের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী!

আগামী নভেম্বর মাস থেকে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আগামী নভেম্বর মাস থেকে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এই ফিল্মে অ্যাকশন ডিরেক্টর হিসাবে কাজ করবেন শ‍্যাম কৌশল (Shyam Kaushal)। ইতিমধ্যেই শ্রাবন্তীকে দশ কিলো ওজন কমাতে হয়েছে। কারণ পরিচালক জোর দিচ্ছেন ফিটনেসের উপর। শিখতে হচ্ছে হর্স রাইডিং, লাঠি খেলাও। এছাড়াও সোহাগ সেন (Sohag Sen)-এর কাছে অভিনয়ের প্রশিক্ষণ নিতে হবে শ্রাবন্তীকে। তবে এর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ রয়েছেন শ্রাবন্তী।

Advertisements

শনিবার ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে হলুদ রঙের ওয়ান মিনিট শাড়ি। এই ধরনের শাড়ির কুঁচি তৈরি করে সেলাই করা থাকে। একপ্রকার রেডিমেড শাড়ি বলা যায় এগুলিকে। শ্রাবন্তীর শাড়ির গায়ে কোনো কারুকার্য না থাকলেও কোমরের বেল্টে রয়েছে সোনালি রঙের সিকুইনড এমব্রয়ডারি। বেল্টটি ফ্যাব্রিকের তৈরি। শাড়ির আঁচলে রয়েছে কিছু প্লিট। আঁচলের ধারে রয়েছে রাফলড ডিজাইন। এই শাড়ির সাথে হলুদ রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন শ্রাবন্তী।

Advertisements

ব্লাউজটি সামান্য ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর ক্লিভেজ। ব্লাউজ জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। হলুদ রঙের শাড়ির সাথে শ্রাবন্তীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। শিমারি আইশ‍্যাডো ও আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রেঙেছে উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের টাচ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শাড়ির সাথে মানানসই স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন শ্রাবন্তী। ডান হাতে রয়েছে স্টোন স্টাডেড বালা। ডান হাতের আঙুলে রয়েছে অনুরূপ আংটি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে শ্রাবন্তী দুটি হলুদ রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন।

Advertisements

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। এছাড়াও জিতু-শ্রাবন্তী জুটির দেখা মিলবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়।

Advertisements

whatsapp logo
Advertisements