whatsapp channel

অনুষ্কার কোল আলো করে এলো ফুটফুটে মা লক্ষ্মী, নামকরণ করবেন এই ব্যক্তি

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রীদের মধ্যে একজন অনুষ্কা শর্মা। আর অন্যদিকে ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে হ্যান্ডসাম ক্রিকেটার বিরাট কোহলি৷ এদের প্রেমকাহিনী শুরু একটি শ্যাম্পুর বিজ্ঞাপন থেকে। দুজনেই নিজের কেরিয়ারে স্ট্রাগেল করছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউড মিষ্টি এবং হট অভিনেত্রীদের মধ্যে একজন অনুষ্কা শর্মা। আর অন্যদিকে ভারতীয় ক্রীড়াবিদদের মধ্যে হ্যান্ডসাম ক্রিকেটার বিরাট কোহলি৷ এদের প্রেমকাহিনী শুরু একটি শ্যাম্পুর বিজ্ঞাপন থেকে। দুজনেই নিজের কেরিয়ারে স্ট্রাগেল করছেন। এরপর অনুষ্কা নিজের সিনেজগতে নাম করলেন ও বিরাট ও ভারতের ক্যাপ্টেন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইটালির ডেস্টিনেশন ওয়েডিংয়ে অনুষ্কার সঙ্গে সাত পাকে ধরা দিয়েছিলেন বিরাট। এদের অনুরাগীরা ভালোবেসে নাম দেন বিরুষ্কা। তিন বছর ধরে দিব্যি সংসার করছেন বিরুষ্কা।

Advertisements

২০২০ করোনার ধাবাতে সারা ভারতজুড়ে লকডাউন চলছে। আস্তে আস্তে দেশ যখন আনলকের পথে তখন ২৭ শে আগস্ট একটি সুন্দর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন বিরুষ্কা। আর সেই পোস্টে নিজেদের প্রথম সন্তান আগমনের কথা জানান। তারপর থেকেই ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন ও বলিউড তারকার জীবনের নতুন সদস্যকে নিয়ে উৎসাহ পুরো ভারতবাসীর। স্ত্রীর প্রেগনেন্সির মুহূর্তে ক্যাপ্টেন বিরাট কোহলি যথাসাধ্য খেয়াল রাখার চেষ্টা করেছেন। এমনকি বিরাট অস্ট্রেলিয়া ভারতের টেস্টের সময় পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন।

Advertisements

Advertisements

গতকালই অপেক্ষার অবসান হয়েছে। ফুটফুটে পরীর জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা ও ক্যাপ্টেন কোহলি। আর এই মেয়ের আগমনে বিরুষ্কার জীবন যে একেবারে বদলে গিয়েছে। বিরাট নিজে এই সুখবরটি সোশ্যাল মিডিয়াতে জানান। এরপর এই কাপলকে শুভেচ্ছা ও অভিনন্দনে ভরিয়েছেন তারকা থেকে অনুরাগীরা। কোহলিও সোশ্যাল মিডিয়ায় ভালবাসা ফিরিয়ে দিয়েছেন। সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। এখনো বিরুষ্কার কন্যাকে দেখার সৌভাগ্য কারোর হয়নি। অবশ্য অনুষ্কা আগেই জানিয়েছিলেন, তিনি নিজের সন্তানকে কখনও বুঝতে দেবেন না যে তাঁর বাবা ও মা একজন সেলেব্রিটি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিরাট ও অনুষ্কার মেয়ের নাম কী রাখবে তা নিয়ে এখনই ভক্তদের মনে বেশ জল্পনা কল্পনা তৈরী হয়েছে। জানা যাচ্ছে বিরাট ও অনুষ্কার মেয়ের নামকরণ এই জুটি করবেননা। করবেন মহারাজ অনন্ত বাবা। কে এই অনন্ত বাবা? আসলে এই অনন্ত বাবার কোহলি ও শর্মা পরিবারের অনেক পুরোনো পুরোহিত। এনার সঙ্গে কোহলি ও অনুষ্কার সম্পর্ক অনেকদিনের। বিরুষ্কা নিজেদের বিয়ের দিন-ক্ষণ ঠিক করা থেকে বাড়ি কেনা যে কোনও সিদ্ধান্তই তাঁর সঙ্গে পরামর্শ করেন। মেয়ের নামকরণে এই অনন্ত বাবার পরামর্শ নেবেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media