BollywoodHoop Plus

Neha Dhupia: শরীরচর্চার নতুন সঙ্গী পেলেন নেহা ধুপিয়া, ভাইরাল ছবি

নেহা ধুপিয়া (Neha Dhupia) -র প্রায় প্রতিটি দিন শুরু হয় ওয়ার্কআউটের মাধ্যমে। বরাবর ফিটনেস সচেতন নেহাকে দেখা গেছে, অন্তঃসত্ত্বা থাকাকালীন ফিটনেস এক্সপার্টের পরামর্শ নিয়ে এক্সারসাইজ করতে। ম্যাটারনিটি লিভ নেননি নেহাও। তিনিও কাজ করেছেন। কিন্তু এই মুহূর্তে তিনি খুঁজে পেয়ে গিয়েছেন তাঁর ফিটনেস পার্টনারকে।

সোমবার সকালে নেহা কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সেই ছবিগুলিতে তাঁর সাথে যোগা করতে দেখা গেছে তাঁর পুত্রসন্তান গুরিক (Guriq Dhupia Bedi)। ছোট্ট গুরিকের পরনে রয়েছে সাদা পোশাক। নেহা পরেছেন হলুদ রঙের ট‍্যাঙ্ক টপ ও কালো রঙের জেগিংস। যোগা ম্যাটের উপর যোগা করছেন দুজনে। ছবিগুলি শেয়ার করে নেহা লিখেছেন, সোমবারের মোটিভেশন। খুদে গুরিকের যোগা দেখে মজা পেয়েছেন নেটিজেনরাও। সেলেবকুলও উচ্ছ্বসিত। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) তো কমেন্ট বক্সে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন।

দিয়া মির্জা (Diya Mirza) দিয়েছেন হার্ট ইমোজি। করিশ্মা কাপুর (Karishma Kapoor) তো বলেই ফেলেছেন, খুব মিষ্টি লাগছে দেখতে। ইতিমধ্যেই নেহা , গুরিকের নামে একটি ইন্সটাগ্রাম প্রোফাইল খুলেছেন। সোমবার সকালের পোস্টেও তিনি ট‍্যাগ করেছেন গুরিককে। সাবা পতৌদি (Saba Pataudi) তো গুরিকের যোগা দেখে কমেন্ট বক্সে লিখেছেন ‘মাসাল্লাহ’। তিনিও অনেক ভালোবাসা জানিয়েছেন গুরিককে।

2018 সালে অঙ্গদ বেদী (Angad Bedi)-র সাথে বিয়ে হয় নেহার। বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় নেহাকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছিল। ফলে পরিবারের সদস্যদের অনুরোধে বিয়ে করেন অঙ্গদ ও নেহা। 2018 সালেই জন্ম হয় তাঁদের কন্যাসন্তান মেহের (Mehr)-এর। এরপর 2021 সালে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানান নেহা। জন্ম হয় গুরিকের।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

whatsapp logo