whatsapp channel

Pallavi Sharma: শাড়ি ছেড়ে খোলামেলা পোশাকে পল্লবী, উন্মুক্ত কোমরে মন পিছলে গেল ভক্তদের

টেলি পাড়ার অভিনেত্রীরা সাধারণত নিজের নামের চেয়ে অভিনীত চরিত্রের নামেই বেশি পরিচিত হন। অভিনেত্রী পল্লবী শর্মাও (Pallavi Sharma) ব্যতিক্রম নন। 'কে আপন কে পর' সিরিয়ালে তাঁর অভিনীত 'জবা' চরিত্রটি ব্যাপক…

Nirajana Nag

Nirajana Nag

টেলি পাড়ার অভিনেত্রীরা সাধারণত নিজের নামের চেয়ে অভিনীত চরিত্রের নামেই বেশি পরিচিত হন। অভিনেত্রী পল্লবী শর্মাও (Pallavi Sharma) ব্যতিক্রম নন। ‘কে আপন কে পর’ সিরিয়ালে তাঁর অভিনীত ‘জবা’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল দর্শকদের মাঝে। ট্রোলও কম হয়নি চরিত্রটিকে নিয়ে। আর এবারে ‘নিম ফুলের মধু’তে পর্ণা হয়ে ফিরে এসে ফের শোরগোল ফেলে দিয়েছেন পল্লবী। চলতি সপ্তাহে বাংলা সেরাও হয়েছে ‘নিম ফুলের মধু’। বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন পল্লবী।

তবে টেলিভিশনে তাঁর জনপ্রিয়তা যতটা বেশি, সোশ্যাল মিডিয়ায় আবার তার উলটো। নেট মাধ্যমে মোটেই সক্রিয় নন পল্লবী। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা ১ লক্ষের বেশি। মাঝে মধ্যে নেট পাড়ায় ছবি, রইল ভিডিও শেয়ার করেন বটে তিনি, তবে অন্যান্য অভিনেত্রীদের তুলনায় তা সংখ্যায় অনেক কম। মাঝে মধ্যে ফটোশুটের ছবি তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে। পাশাপাশি পল্লবীর ফ্যানপেজ থেকেও মাঝে মাঝে ছবি শেয়ার করা হয় নেট মাধ্যমে।

Pallavi Sharma: শাড়ি ছেড়ে খোলামেলা পোশাকে পল্লবী, উন্মুক্ত কোমরে মন পিছলে গেল ভক্তদের

সম্প্রতি এমনি কয়েকটি ছবিতে নজর আটকেছে নেটিজেনদের। সাদা সোনালি লেহেঙ্গা চোলি পরে লেন্স বন্দি হয়েছেন পল্লবী। খোলা চুল আর একটি বড়সড় টিকলি, সঙ্গে গ্ল্যাম মেকআপ। একেবারে ছিমছাম সাজেই যেন নেট পাড়ায় আগুন ধরিয়ে দিয়েছেন অভিনেত্রী। সিরিয়ালে সবসময় শাড়িতেই দেখা যায় পর্ণাকে। সেখানে তাঁকে এমন খোলামেলা সাজে দেখে চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের। পোস্টে লাইকও পড়ছে দ্রুত।

প্রসঙ্গত, টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পল্লবী শর্মা। এমন নয় যে তিনি অনেক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে যেকটি প্রোজেক্ট করেছেন সবেতেই খ্যাতি পেয়েছেন তিনি। বিশেষ করে পর্ণাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। সেই ছাপ স্পষ্ট টিআরপিতেও। জবা চরিত্রটিকে নিয়ে ট্রোল হলেও পর্ণার বুদ্ধি আর প্রাণ খোলা মেজাজ দর্শকদের প্রিয় হয়ে উঠেছে। সেরা পাঁচে বরাবরই থাকে এই সিরিয়াল। আর এবারে প্রথম স্থানেও উঠে এসেছে নিম ফুলের মধু।

 

View this post on Instagram

 

A post shared by Bongo Naika (@bongo_naika)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই