whatsapp channel

ডিঙ্কার বিয়েতে থাকার আবদার জুন আন্টির, চোখ টেঁরিয়ে জানান দিলেন ‘খেল আভি বাকি হ্যায়’

শ্রীময়ী'র জীবনে দ্বিতীয়বারের জন্য জুন আন্টির প্রবেশ হয়ে গিয়েছে। একেবারে সাদা শাড়িতে জুন ওরফে উষসী চক্রবর্তী বোঝাতে চাইছে ওর মনটা সাদা হয়ে গিয়েছে। কিন্তু, ঠোঁটের বাঁকা হাসি আর টেঁরা চাহুনি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রীময়ী’র জীবনে দ্বিতীয়বারের জন্য জুন আন্টির প্রবেশ হয়ে গিয়েছে। একেবারে সাদা শাড়িতে জুন ওরফে উষসী চক্রবর্তী বোঝাতে চাইছে ওর মনটা সাদা হয়ে গিয়েছে। কিন্তু, ঠোঁটের বাঁকা হাসি আর টেঁরা চাহুনি বুঝিয়ে দিচ্ছে যতই সাদা শাড়ি পড়ি না কেন আমার মাথার শয়তান আমার সাথেই আছে।

Advertisements

ওমা! কি আবদার জুন আন্টির। এসেই বলে ডিঙ্কা আমি এসে গেছি। আবার বলে ডিঙ্কার বিয়েতে নাকি থাকবে, আনন্দ করবে। অনুতাপ করছে শ্রীময়ী তোমার ছেলে মেয়ের জন্য আমি কিছুই করিনি। এদিকে শ্রীময়ী হাসতে হাসতে বিয়েতে থাকার অনুমতি দিয়ে দেয়। যেই না অনুমতি পায় জুন আন্টি, ওমনি চোখ টেঁরিয়ে বাঁকা ঠোঁটের হাসি দিয়ে বুঝিয়ে দেয়, ” দাঁড়াও দেখাচ্ছি মজা।”

Advertisements

আর জুনের মজা দেখতে দর্শকরাও প্রবল আগ্রহী। জুন ছাড়া শ্রীময়ী যেন ফ্যাকাসে মিষ্টি ছাড়া চা। তাই জুনের আসাটা খুব জরুরী ছিল দর্শকদের জন্য আর জুনের জন্যেও। তাছাড়া জুন মাস যখন এসে গিয়েছে জুন আন্টি কেন আসবে না?

Advertisements

Advertisements

এদিকে, হাতে আর সময় নেই। জুনের ৩ তারিখের পর কী হবে কেউ জানে না। কোনো শ্যুটিং নেই, কাজ নেই, তবে দর্শকরা কী দেখবেন টিভি খুলে? স্টুডিও পাড়ার অন্দরে গোল বেঁধেছে! বন্ধ শ্যুটিং, চালু ‘শ্যুট ফ্রম হোম’। কলাকুশলীরা কাজ করতে চাইলেও অন্যান্য টেকনিশিয়ান এবং মেক আপ আর্টিস্টরা কোনো কাজ পাচ্ছেন না। এক্ষেত্রে বিরোধ শুরু হয়েছে আর্টিস্ট ফোরাম এর সঙ্গে ফেডারেশনের।

whatsapp logo
Advertisements
Avatar