whatsapp channel

Srabanti Chatterjee: পুজোর মুখে নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বর্তমানে তাঁর কেরিয়ারের মাইলস্টোন ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর প্রস্তুতিতে ব্যস্ত। পুজোর পর আগামী নভেম্বর মাস থেকে শুরু হবে এই ফিল্মের শুটিং। ফলে…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বর্তমানে তাঁর কেরিয়ারের মাইলস্টোন ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর প্রস্তুতিতে ব্যস্ত। পুজোর পর আগামী নভেম্বর মাস থেকে শুরু হবে এই ফিল্মের শুটিং। ফলে ফিটনেস বাড়াতে হচ্ছে শ্রাবন্তীকে। কারণ ফিল্মে তিনিই রয়েছেন দেবী চৌধুরানীর ভূমিকায়। ইতিমধ্যেই দশ কিলো ওজন কমিয়ে ফেলেছেন শ্রাবন্তী। কমাতে হতে পারে আরও কিছুটা। পাশাপাশি শিখতে হচ্ছে হর্স রাইডিং, মার্শাল আর্ট। নিতে হবে সোহাগ সেন (Sohag Sen)-এর কাছে অভিনয়ের প্রশিক্ষণ। তার মাঝেই সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন শ্রাবন্তী। মঙ্গলবার তিনি আবারও শেয়ার করে নিয়েছেন তাঁর নতুন ফটোশুটের কিছু ঝলক।

ইন্সটাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে মেটালিক সিলভার শাড়ি। এটি একটি ওয়ান মিনিট শাড়ি যাতে আগে থেকেই কুঁচি তৈরি করা থাকে। থাকে টাই আপ করার বিশেষ স্থান। শাড়িটি কখনও স্কার্টের মতো, কখনও বা টাই আপ করে পরতে হয়। এটি লেটেস্ট ট্রেন্ড। এই শাড়ির আঁচল কাঁধের ধার দিয়ে নিয়েছেন শ্রাবন্তী। শাড়ির সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন মেটালিক সিলভার সিকুইনড ব্লাউজ। ব্লাউজের স্লিভে রয়েছে ডিটেলিং। ব্লাউজ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। শাড়ির কোমরে রয়েছে একই রঙের সিকুইনড বেল্ট। এই শাড়ির সাথে শ্রাবন্তীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। চোখে শিমারি আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে। তাতে রয়েছে সামান্য মেটালিক ছোঁয়া। কালো আইলাইনারের টান চোখকে আকর্ষক বানিয়েছে।

ঠোঁট রেঙেছে উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। দুই কানে রয়েছে শাড়ির সাথে মানানসই স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে সাদা স্টোন স্টাডেড চুড়ি। আঙুলে রয়েছে অনুরূপ আংটি। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে গোলাপি রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন শ্রাবন্তী।

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়। এছাড়াও কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য় অভিনয় করছেন শ্রাবন্তী। দুটি ফিল্মেই তাঁর বিপরীতে রয়েছেন জিতু কমল (Jeetu Kamal)।

whatsapp logo