Hoop PlusTollywood

Srabanti Chatterjee: মামলা দায়ের করলেন তৃতীয় স্বামী রোশন, ফের বিপাকে অভিনেত্রী শ্রাবন্তী

2019 সালে অমৃতসরে রোশন সিং (Roshan Singh)-এর সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। প্রসঙ্গত, রোশন , শ্রাবন্তীর তৃতীয় স্বামী। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজেদের বিভিন্ন ছবি শেয়ার করতেন এই জুটি। কিন্তু তাল কাটে 2020 সালে লকডাউনের সময়। এই সময় থেকে আলাদা থাকতে শুরু করেন রোশন ও শ্রাবন্তী। একে অপরকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন তাঁরা। প্রথমে শ্রাবন্তী তাঁদের সেপারেশন নিয়ে মুখ না খুলতে চাইলেও রোশন মিডিয়ায় জানিয়ে দেন, তাঁরা আলাদা থাকতে শুরু করেছেন। এরপর সোশ্যাল মিডিয়ায় রোশন ক্রমাগত আক্রমণ করতে থাকেন শ্রাবন্তীকে। 2021 সালে আলিপুর কোর্টে শ্রাবন্তী বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন। কিন্তু রোশন বিবাহ বিচ্ছেদ চাননি। তিনি বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মামলা দায়ের করেছিলেন। তবে তা ধোপে টেকেনি। কারণ শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি রোশনের সাথে থাকতে চান না। কিন্তু এবার তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলায় এল নতুন মোড়। শ্রাবন্তীর বিরুদ্ধে রোশন দায়ের করলেন ‘পার্জারি’-র মামলা।

শ্রাবন্তীর বিরুদ্ধে সিপিআরসি 340 ধারায় ‘পার্জারি’-র মামলা দায়ের করেছেন রোশন। তাঁর বক্তব্য, মিথ্যা সাক্ষ্য দিয়েছেন তাঁর নায়িকা স্ত্রী। মামলা চলাকালীন শ্রাবন্তীর মিথ্যা বয়ানের কারণেই তাঁর বিরুদ্ধে রোশন দায়ের করেছেন নতুন মামলা যার পোশাকি নাম ‘পার্জারি’। প্রকৃতপক্ষে, বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার সময় মাসিক সাত লক্ষ টাকা খোরপোষের দাবি জানান শ্রাবন্তী। এই কারণে আদালতের নির্দেশ অনুযায়ী, নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করতে হয় তাঁকে। কিন্তু এই তথ্যে অসঙ্গতি ধরা পড়েছে।

শ্রাবন্তী গত বছর বিধানসভা নির্বাচনের সময় প্রার্থী হিসাবে ভোটে দাঁড়িয়েছিলেন। সেই সময় তিনি যে আয়-ব্যয়ের হিসাব দিয়েছিলেন, তার সাথে বিবাহ বিচ্ছেদের মামলায় দেওয়া তথ্যের অমিল রয়েছে বলে অভিযোগ করেছেন রোশন।

কিন্তু শ্রাবন্তী এই বিষয়ে আইনজীবীর সাথে কথা না বলে মুখ খুলতে নারাজ। আগামী 16 ই ডিসেম্বর আলিপুর কোর্টে এই মামলার শুনানি রয়েছে। রোশনের আইনজীবীর মতে, শ্রাবন্তীর বিরুদ্ধে রোশনের অভিযোগ প্রমাণিত হলে তাঁর জেল হতে পারে।

Related Articles