whatsapp channel

দ্বিতীয়বার মা হওয়ার পাশাপাশি আরো এক নতুন প্ল্যান সেরে ফেললেন অভিনেত্রী করিনা

২০ই ডিসেম্বর চার বছর আগে পতৌদি রাজবাড়ীতে বেগম জান ও বাদশার কোলে আসে ছোট্ট রাজপুত্র তৈমুর আলি খান। জন্মের পর থেকে এই ছেলে অন্য স্টারকিডদের থেকে বেশি চর্চায় থাকেন। যেদিন…

Avatar

HoopHaap Digital Media

২০ই ডিসেম্বর চার বছর আগে পতৌদি রাজবাড়ীতে বেগম জান ও বাদশার কোলে আসে ছোট্ট রাজপুত্র তৈমুর আলি খান। জন্মের পর থেকে এই ছেলে অন্য স্টারকিডদের থেকে বেশি চর্চায় থাকেন। যেদিন তিনি জন্মগ্রহণ করেছিলেন, সেই দিন থেকেই এই ছেলে পেজ থ্রির পাতায় পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। তৈমুর আলি খান এখন সকলের নয়নমনি। গতকাল ছিল তৈমুরের জন্মদিন। আর অনুরাগীদের সারপ্রাইজ দিলেন পাশাপাশি ছেলের জন্যও একটি মজার এক আবেগঘন খোলা চিঠি লেখেন করিনা। লেখেন, নানা সময় নানারকমের কাজে মন দেয় তৈমুর। এখন যেমন ছোট্ট তৈমুর গরুকে খাওয়াতে ব্যস্ত। করিনা শুধু চান, যে স্বপ্নের পিছনেই ছুটুক তৈমুর, তা যেন সে মাথা উঁচু করে পূরণ করতে পারে। আর যা-ই করুক, মুখের হাসিটা যেন অটুট থাকে।

এবার আসা যাক কি সেই সারপ্রাইজ। আসলে করিনা কাপুর খানকে আমরা জানি ভালো অভিনেত্রী ও সঞ্চালিকা হিসেবে। এই দুটিতে বেশ সাবলীল অভিনেত্রী। এবার বেবো অন্যরুপে নিজেকে মেলে ধরবেন সকলের সামনে। এবার নতুন ভূমিকায় আবির্ভূত হতে চলেছেন করিনা। এবার আর অভিনেত্রী আর সঞ্চালিকার পাশাপাশি তিনি লেখিকার ভূমিকায়। হবু মায়েদের জন্য এই প্রেগিনেন্সিতে বই লিখে ফেলেছেন বেবো।

কি সেই বই জানতে ইচ্ছে করছে তো? করিনার লেখা নতুন বইয়ের নাম ”করিনা কাপুর খান’স প্রেগনেন্সি বাইবেল”। গতকাল ছেলে তৈমুরের ৪ বছরের জন্মদিনে নিজের লেখা বইয়ের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বইয়ের কভার পেজটি শেয়ার নিজেই করলেন বেবো। করিনা লিখেছেন, ”হবু মায়েরদের জন্য নতুন বইয়ের কথা ঘোষণার, এর থেকে ভালো দিন আর হতে পারে না। প্রেগনেন্সিতে অনেকেই অসুস্থ থাকেন। এর পাশে থাকে ডায়েট, ফিটনেস। আর এই সবকিছুই এই বইয়ের মধ্যে থাকবে। এই বইটি ২০২১ এ প্রকাশিত হবে।

বইটির প্রকাশকদের একজন একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, প্রেগনেন্সিতে হবু মায়েদের কী কী লক্ষণ থাকে। তাঁদের কী ধরনের ব্যায়াম করা দরকার, বাচ্চাদের সুস্থ রাখতে কীকী করা প্রয়োজন, তার সবকিছুই এই বইয়ে লিখেছেন করিনা। নিজের প্রেগনেন্সির নানান মুহূর্তগুলি নিজের অভিজ্ঞতার পাশে চিকিৎসাবিজ্ঞান থেকে কিছুটা নিয়ে লেখা হয়েছে। করিনা একটি পোস্টে জানিয়েছেন, তিনি মনে করেন মাতৃত্ব খুবই স্বাভাবিক একটি প্রক্রিয়া। প্রত্যেক নারীর এই সময়টাতে সক্রিয় থাকা দরকার। যা কিছু স্বাস্থ্যকর সেভাবেই চলা উচিত। খুশি থাকা উচিত। তিনিও নিজের গর্ভাবস্তায় নিজেকে পরিচালনা করেছেন। তার সবকিছুই তিনি এই বইতে বলেছেন। আশা করছেন, হবু মায়েদের এই বইটি খুবই সাহায্য করবে। অবশ্য বইয়ের কভার পেজ করিনা ও সইফ দুজনেই শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রামে। করিনা আসছে বছর দ্বিতীয় বার মা হতে চলেছেন। এই নিয়ে বেশ আনন্দিত গোটা পরিবার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media