Advertisements

Susmita Dey: বাগদানের পরেও ভাঙন, ৫ বছরের সম্পর্ক ভেঙে আলাদা হলেন সুস্মিতা-অনির্বাণ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আরো এক সম্পর্কের ভাঙন টেলিপাড়ায়। প্রেম ভাঙল ‘অপরাজিতা অপু’ খ‍্যাত অভিনেত্রী সুস্মিতা দে (Susmita Dey) এর। দীর্ঘদিনের বন্ধু তথা প্রেমিক অনির্বাণ রায়ের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কারোরই অজানা ছিল না। এমনকি গত প্রেম দিবসে আংটিবদলের খবরও দিয়েছিলেন সুস্মিতা‌। জানিয়েছিলেন, কয়েক বছর পরেই বিয়ে করবেন তাঁরা। কিন্তু বিয়ে তো দূর অস্ত, সম্পর্কটাই ভেঙে গেল তাঁদের। আর এ খবর নিজেই জানালেন অনির্বাণ।

বিচ্ছেদের কথা জানান অনির্বাণ

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি স্টোরিতে অনির্বাণ লিখেছেন, ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনো প্রশ্ন আমাকে করবেন না কেউ। কিছু ব‍্যক্তিগত কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি’। এই পোস্টের পরেই টেলিপাড়ায় শুরু হয়ে যায় শোরগোল। তবে অনির্বাণ বিচ্ছেদের কথা জানালেও এ বিষয়ে সুস্মিতা এখনো কোনো মন্তব‍্য করেননি। সম্পূর্ণ বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন তিনি।

কেন ভাঙল সম্পর্ক

কিন্তু বাগদানের পরেও হঠাৎ সম্পর্ক ভাঙল কেন তাঁদের? টেলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, সুস্মিতা নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন। তাঁদের মাঝে নাকি এসেছেন এক তৃতীয় ব‍্যক্তি। যদিও এই গুঞ্জনের ব‍্যাপারেও কোনো মন্তব‍্য এখনো পর্যন্ত করেননি অভিনেত্রী। উল্লেখ‍্য, অনির্বাণের সঙ্গে সুস্মিতার সম্পর্ক ছিল প্রায় ৫ বছরের। শোনা যায়, বিজ্ঞাপন সংক্রান্ত এক কাজের সঙ্গে নাকি যুক্ত অনির্বাণ। সেই সূত্রেই আলাপ সুস্মিতার সঙ্গে। একসঙ্গে কাজ করতে করতেই পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। অনির্বাণের বেশ কিছু ফটোশুটেও দেখা গিয়েছে সুস্মিতাকে।

হয়ে গিয়েছিল বাগদান

গত ভ‍্যালেন্টাইনস ডে তে আংটিবদলের একটি ছবি শেয়ার করেছিলেন সুস্মিতার। পরবর্তীতে এক সাক্ষাৎকারেও আংটিবদলের কথা স্বীকার করেছিলেন অভিনেত্রী। জানিয়েছিলেন, কয়েক বছর পর বিয়ে করবেন। জানা যায়, টালিগঞ্জের রানীকুঠি এলাকায় নাকি দুটি ফ্ল‍্যাট কিনেছিলেন তাঁরা‌। সেখানেই সংসার বাঁধার পরিকল্পনা ছিল তাঁদের। কিন্তু তার আগেই ভাঙল সম্পর্কের তাসের ঘর।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow