Advertisements

Priyanka Mitra: চলতি বছরেই বাজবে বিয়ের সানাই, এই সুদর্শন অভিনেতার সঙ্গেই সাত পাক ঘুরতে চলেছেন প্রিয়াঙ্কা

Nirajana Nag

Nirajana Nag

Follow

আষাঢ় মাস পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। প্রচণ্ড গরম থেকে শীত কিংবা বর্ষা, বিয়ের সানাই বাজায় বিরাম নেই। ব্যতিক্রম নয় টেলিপাড়াও। গত মাসেই তীব্র গরমের মধ্যে সাত পাকে বাঁধা পড়েছিলেন আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী। আর এবার ফের এক বিয়ের খবরে জমজমাট সিরিয়াল ইন্ডাস্ট্রি। বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র (Priyanka Mitra)। চলতি বছরেই জীবনের এই নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি।

টেলিপাড়ায় জোর গুঞ্জন, চলতি বছরের অক্টোবর মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা। তবে না, সামাজিক বিয়ে নয়। আপাতত নাকি বাগদান, আশীর্বাদ এবং আইনি বিয়েটাই সারবেন তিনি। এ খবর কি সত্যি নাকি স্রেফ গুঞ্জন? সংবাদ মাধ্যমের তরফে যোগাযোগ করা হলে প্রিয়াঙ্কা অবশ্য শিলমোহর দিয়েছেন এ খবরে। কিন্তু প্রিয়াঙ্কার পাত্রটি কে?

তিনিও অভিনয় জগতেরই মানুষ। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গেই নাকি বিয়ের বন্ধনে বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই দুজনের যুগল ছবি চোখে পড়বে। জানা যাচ্ছে, অভিনয়ের সূত্রেই নাকি আলাপ তাঁদের। সোশ্যাল মিডিয়ার ছবি দেখেই দুয়ে দুয়ে চার করেছেন নেটিজেনরা। একথা স্বীকার করে প্রিয়াঙ্কা বলেন, সোশ্যাল মিডিয়া থেকেই সবাই অনুমান করে নিয়েছেন। তবে তিনি জানান, তাঁদের সম্পর্ক বেশ অনেক দিনের। পরিণতি পাওয়ার আগে তিনি বিশদে কিছু বলতে চান না। তবে খুব শীঘ্রই সবাইকে সুখবর দেবেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

অভিনেত্রী আরো জানান, শুভ্রজিতের সঙ্গে তাঁর মতের মিল রয়েছে। তাই তাঁর সঙ্গেই বাকি জীবনটা কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এর আগে অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্কে থেকেছেন প্রিয়াঙ্কা। কিন্তু টেকেনি সে সম্পর্ক। প্রিয়াঙ্কার কথায়, জীবন তাঁকে শিখিয়েছে যে ভালো থাকতে হবে। আর ভালো থাকার চাবিকাঠিটা রয়েছে তাঁর হাতেই। শোনা যাচ্ছে, অক্টোবরে আইনি বিয়ের পর আগামী বছর সামাজিক বিয়ে সারবেন প্রিয়াঙ্কা শুভ্রজিৎ।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow