BollywoodHoop Plus

রণবীরের এই পোশাকের দাম একজন সাধারণ ভারতীয়র সারা বছরের রোজগারের সমান

আবারও শিরোনামে রণবীর সিং (Ranveer Singh)। তাঁর অসাধারণ অভিনয় সত্ত্বেও হিট হয়নি কপিল দেব (Kapil Dev)-এর বায়োপিক ‘83’। খারাপ লেগেছিল রণবীরের। পারিশ্রমিক ফিরিয়ে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু তাঁর অভিনয় ছাড়াও অদ্ভুত ধরনের ফ্যাশনের জন্য প্রায় সবসময়ই চর্চায় থাকেন। লাক বাই চান্স তাঁর অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্ট কখনও হিট হয়। এর আগে তাঁর মোটা সাদা ফ্রেমের সানগ্লাস হিট হয়েছিল এবং তা আবারও ফ্যাশনে ফিরে এসেছিল। কিন্তু এবার ‘হটকে’ ফ্যাশন অনুসরণ করতে গিয়ে ফ্লপ হলেন রণবীর। তাঁকে হতে হল ট্রোলের সম্মুখীন।

সম্প্রতি রণবীর পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন। সেই সময় তাঁর পরনে ছিল একটি গোলাপি রঙের শার্ট ও থ্রি কোয়ার্টার প‍্যান্ট। শার্ট ও প‍্যান্ট জুড়ে ছিল ‘কো-অর্ড’ ডিজাইন যা হঠাৎই দেখতে আনারসের মতো, কখনও বা দেখতে জিগজ্যাগ। গলায় ছিল সিলভার চেন এবং পায়ে সবুজ, গোলাপি ও গ্রে রঙের কম্বিনেশনের স্নিকার্স। একজন বলিউড ফটোগ্রাফার রণবীরের পোশাকের প্রশংসা করে বলেছেন, তিনিও একই ব্র্যান্ডের পোশাক পরেন। এই ধরনের পোশাক তাঁর কাছেও রয়েছে।

প্রসঙ্গত, এটি ‘গুচি’-র পোশাক। পোশাকটির দাম প্রায় দুই লক্ষ টাকা। রণবীর নিজেও ‘গুচি’-র পোশাক যাঁরা পছন্দ করেন তাঁদের কাছে এই ধরনের পোশাকের গুণগান করেছেন। কিন্তু এই পোশাকে তাঁর এই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ রণবীরকে ট্রোল করতে শুরু করেন। অনেকেই বলেন, তাঁদের বাড়িতে এই ধরনের পোশাক দিয়ে ঘর মোছাও হয় না। কিন্তু রণবীর বোধহয় জানতেন, বরাবরের মতোই ট্রোলড হবেন তিনি। তাই তাঁর তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এই মুহূর্তে ‘এনবিএ ইন্ডিয়া’-র ব্র্যান্ড অ্যাম্বাসাডর। টিম ওয়ালটন রস্টারের অন্যতম অংশ তিনি। এটি একটি অল স্টার সেলিব্রিটি গেম টিম। এছাড়াও তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি ফিল্ম। এর মধ্যে অন্যতম হল ‘রকি অউর রানি কি প্রেম কাহানী’। এই ফিল্মে রণবীরের বিপরীতে রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘জয়েশভাই জোরদার’ ও ‘সার্কাস’-এর মতো ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo