whatsapp channel

Shovon-Baishakhi: ‘ঢাকের তালে শোভন দোলে’, গান বানিয়ে শোভন-বৈশাখীকে উপহার দিল নব প্রজন্ম

এই মুহূর্তে শোভন বৈশাখী হলেন দূরন্ত এক্সপ্রেস। এদের প্রেমে একদল মানুষ যেমন লুচির মতন ফুলছে, কিছু মানুষ আবার হাসতে হাসতে কুপোকাত। সম্প্রতি এই পাওয়ার কাপলকে নিয়ে তৈরি হল ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’!…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে শোভন বৈশাখী হলেন দূরন্ত এক্সপ্রেস। এদের প্রেমে একদল মানুষ যেমন লুচির মতন ফুলছে, কিছু মানুষ আবার হাসতে হাসতে কুপোকাত। সম্প্রতি এই পাওয়ার কাপলকে নিয়ে তৈরি হল ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’! উদ্যোগ নিয়েছেন একজোড়া তরুণ সদস্য,নাম The Bong Diary। তারা গিটার মাইক্রোফোন নিয়ে শোভন বৈশাখীর প্রেমের বর্ণনা করেছেন ছন্দে ছন্দে সুরে সুরে।

“ঢাকের তালে শোভন দোলে…..” দিয়ে গান শুরু করেন এই নতুন প্রজন্ম। এই প্যারোডি রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মানুষজন দারুন ভাবে উপভোগ করছে এই কাপলের রোম্যান্স। যারা নিন্দুক তারাও ফাঁকতালে এই দুজনের ভিডিও দেখছে আর একগাল হেসে নিচ্ছেন।

শুরুটা হয়েছিল মম চিত্তে দিয়ে। তখন থেকেই দর্শকদের চোখ আটকে শোভন বৈশাখীর উপর। এদিকে, এই জুটি জানে তারা সমালোচিত হচ্ছেন, লোকজন হাসাহাসি করছে, কিন্তু এতেও কুছ পরোয়া নেহি। নিজেদের প্রেমে মত্ত শোভন বৈশাখী। এদিকে কিছু নিন্দুকেরা রয়েছে যারা এদের পরকীয়া মেনে নিতে পারছে না। তারা রীতিমত সমালোচনায় বুদ। একথায়, চরম ট্রোলড হচ্ছেন এই মিষ্টি জুটি। একজন সেই ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে লিখেছেন, ‘লোক হাসানোর একটা সীমা থাকা উচিত’। কেউ বলছেন, ‘বুড়ো বয়সে ভীমরতি ধরেছে’।

সম্প্রতি এই দুই রঙিন প্রজাপতিকে দেখা যায় ভিক্টোরিয়ার বাগানে। সন্ধ্যার মুখে ঘোড়ার গাড়ি করে প্রেমের গান গাইতে গাইতে তিলোত্তমা চষে বেড়ানো কাকে বলে এদের না দেখলে উপায় নেই। যারা নিন্দুক তারা শোভনকে বুড়ো বয়সে ভীমরতি বললেও, শোভন বাবু এখনও রঙিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media