Alia Bhatt: সন্তান প্রসবের পরেই ফের নতুন ইনিংস শুরু হতে চলেছে আলিয়ার!

Avatar

HoopHaap Digital Media

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে বলিউডের অভিনেতা অভিনেত্রীরা এখন ছুটছেন সাউথে। কারণ, সাউথ ইন্ডাস্ট্রির ছবি মানেই হিট, দুর্দান্ত গল্প, রোম্যান্স, অ্যাকশন, একেবারে ফুল টু বিনোদন। তেমনই, সাউথের বহু অভিনেতা অভিনেত্রী বলিউডে এসেও কাজ করেছেন, করছেনও। সম্প্রতি, লাইগার ছবির উদাহরণ দেওয়া যেতে পারে এক্ষেত্রে। এও, শোনা যাচ্ছে যে পুষ্পা’র রশ্মিকা অভিনয় করতে চলেছেন বলিউডের ময়দানে। সুতরাং, সাউথ হোক বা বলিউড দুই মিলেই চেষ্টা করছে বিনোদন জগৎকে আরো শক্তিশালী করতে। এই ব্যাপারে, উদাহরণ হিসেবে কিন্তু আলিয়া দারুন ভাবে উল্লেখযোগ্য। কেন?

প্রেগন্যান্সির তৃতীয় ট্রাইমেস্টার চলেছে আলিয়া ভাটের। এরই মধ্যে ব্রহ্মাস্ত্র ছবির প্রচার চালান তিনি। ছবিটি সাড়ম্বরে মুক্তি পায় ও যথেষ্ট পজিটিভ ভাইবস পান। কিছুদিন আগেও সাউথের RRR ছবিতে জমিয়ে কাজ করেন, যদিও সিনেমাটিতে আলিয়ার উপস্থিতি বিশেষ নজর কাড়েনি। তবে, এবারে আলিয়ার উপস্থিতি নজরে আসবেই। কারণ, ফের একবার সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করতে চলেছেন আলিয়া ভাট।

ভাবছেন, আলিয়া তো প্রেগন্যান্ট! প্রসবের পরেই দক্ষিণী সিনেমায় দ্বিতীয়বারের মতন পা রাখবেন আলিয়া,এবং এই খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। বর্তমানে, আলিয়া তার সাধ নিয়ে ব্যস্ত, সম্ভবত সেপ্টেম্বরের শেষ বা অক্টোবরের শুরুতেই ৯ মাসের সাধ হবে, তারপরেই কাপুর ও ভাট পরিবারে আসবে নতুন সদস্য।

আপাতত, আলিয়া বলিউড ও সাউথের পাশাপাশি হলিউডেও কাজ করে এসেছেন। স্পাই থ্রিলার ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে চুটিয়ে মাতৃত্ব উপভোগ করলেও ফের কাজে ফিরবেন অভিনেত্রী, এবং অবশ্যই সাউথ ইন্ডাস্ট্রির হাত ধরে, পরিচালক SS Rajamouli র সঙ্গেই। এবং, এই ব্যাপারে পাকা খবর এই যে নতুন ছবি ‘এসএসএমবি২৯’-এ আলিয়া ভাটের বিপরীতে কাজ করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু।

Avatar