whatsapp channel

‘হরগৌরী পাইস হোটেল’ শেষ হওয়ার গুঞ্জনে সত্যিটা জানিয়ে দিলেন শঙ্কর

একের পর এক ধারাবাহিকের বিদায় ঘন্টা বেজে চলেছে। লকডাউনের পর থেকে আর্থিক ক্ষতিপূরণের জন্য কোনো ধারাবাহিককে রেয়াত করা হচ্ছে না। টিআরপি কমে গেলেই প্রথমে স্লট পরিবর্তন ও পরে অফ এয়ার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একের পর এক ধারাবাহিকের বিদায় ঘন্টা বেজে চলেছে। লকডাউনের পর থেকে আর্থিক ক্ষতিপূরণের জন্য কোনো ধারাবাহিককে রেয়াত করা হচ্ছে না। টিআরপি কমে গেলেই প্রথমে স্লট পরিবর্তন ও পরে অফ এয়ার হয়ে যাওয়াই হল ধারাবাহিকগুলির ভবিষ্যৎ। রেহাই পাচ্ছে না ভালো চিত্রনাট্যও। বর্তমানে ঝকঝকে আলোর নিচে বিনোদন জগৎ ক্রমশ ডুবছে আর্থিক সমস্যার অন্ধকারে যদিও তা কেউই প্রকাশ করতে রাজি নন। দীর্ঘদিন পর ‘ব্লু ওয়াটার পিকচার্স’-এর পরিবর্তে ‘যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনস’ নাম নিয়ে যাত্রা শুরু করেছিল যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta) ও নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-র প্রযোজনা সংস্থা। এই প্রযোজনা সংস্থাই বর্তমানে ‘হরগৌরী পাইস হোটেল’-এর নির্মাতা। কিন্তু হঠাৎই স্টুডিওপাড়ায় রটেছে গুঞ্জন, অফ এয়ার হতে চলেছে স্টার জলসায় সম্প্রচারিত এই জনপ্রিয় ধারাবাহিক।

Advertisements

‘হরগৌরী পাইস হোটেল’-এর সম্প্রচারের এক বছর এখনও পূর্ণ হয়নি। তার মধ্যেই আচমকা এই ধরনের গুঞ্জন এই ধারাবাহিকের অনুরাগীদের মন খারাপ করে দিয়েছিল। কিন্তু এই ধারাবাহিকের নায়ক রাহুল মজুমদার (Rahul Majumdar)-এর কন্ঠে অন্য সুর। তিনিও জানালেন, সকাল থেকেই তাঁকেও সকলে একই প্রশ্ন করছেন। কিন্তু রাহুল বললেন, অনেক সময় কূশীলবরা আগে থেকে জানতে পারেন না, ধারাবাহিকটি আদৌ বন্ধ হচ্ছে কিনা! তবে রাহুলের কাছে এসেছে অন্দরের সূত্র। ফলে তিনি সুনিশ্চিত করলেন, ‘হরগৌরী পাইস হোটেল’ বন্ধ হওয়ার কোনো সম্ভব নেই।

Advertisements

শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকের পরিকল্পনা করছে ‘যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনস’। তবে এখনও প্রোমোর শুটিং হয়নি। চূড়ান্ত হয়নি অভিনেতা-অভিনেত্রীরাও। কিন্তু রাহুল জানালেন, ‘হরগৌরী পাইস হোটেল’ অফ এয়ার হওয়ার গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন।

Advertisements

অপরদিকে স্টার জলসায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। ফলে ‘যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনস’-এর আগামী প্রোজেক্ট সম্পর্কে জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements