ডান হাত অকেজো, মিঠাই-এর মিষ্টি বানানো কি থেমে যাবে? দেখে নিন কি হবে শেষ এপিসোডে!

গত 31 শে মে শেষবারের মতো ভারতলক্ষ্মী স্টুডিওয় হয়েছে ‘মিঠাই’-এর শুটিং। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ও একসময়ের বেঙ্গল টপার ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার খবরে যথেষ্ট মন খারাপ মিঠাই-ভক্তদের। এর মধ্যেই চলে এল ‘মিঠাই’-এর কয়েক ঝলক। জানা গেল, 11 ই জুনের পরিবর্তে শুক্রবার অর্থাৎ আগামী 9 ই জুন ‘মিঠাই’ তার যাত্রাপথে ইতি টানতে চলেছে। বুধবার, জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে শেষ দিনের শুটিংয়ের কিছু মুহূর্ত শেয়ার করা হয়েছে যাতে দেখা যাচ্ছে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র দুই চোখে জল।

‘উচ্ছেবাবু’ সিড ওরফে আদৃত রায় (Adrit Ray)-কে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ছেন উদয় প্রতাপ সিং (Uday pratap Singh)। চোখের জল সামলাতে পারছেন না পর্দার রাজীব, নীপারাও। চলছে সেলফি নেওয়া, ছবি তোলা। কিন্তু সকলের মন খারাপ। শেষবারের মতো মিঠাইরানি সেজেছেন সৌমিতৃষা। এই ধারাবাহিক তাঁকে দিয়েছে পরিচিতি। ভিডিওর শুরুতে রয়েছে ‘মিঠাই’-এর প্রথম প্রোমোর অংশ যা সম্প্রচারিত হয়েছিল 2021 সালে। তাতে দেখা যাচ্ছে, মাথায় মিষ্টির হাঁড়ি নিয়ে মনোহরা ফেরিতে ব্যস্ত মিঠাই। এরপরেই সামনে আসে মিঠাই-এর বর্তমান লুক, মোদক পরিবারের পুত্রবধূ রূপে। রয়েছে মিঠাই ও সিদ্ধার্থর মিষ্টি মুহূর্ত। দূর্ঘটনার সম্মুখীন হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল মিঠাই।

কিন্তু তার ডান হাত চোট লেগে অকেজো হয়ে যায়। থামতে শেখেনি মিঠাই। বাঁ হাত দিয়ে সে স্বামীকে টেনে নিয়ে আসে মিষ্টি বানানোর সরঞ্জামের সামনে। অনেকের মতে, মিঠাই-এর তরফে এবার সিড নেবে মিষ্টি বানানোর ভার। ‘মিঠাই’-এর কাহিনীকার রাখি (Rakhi) জানিয়েছেন, শেষ পর্বে রয়েছে একটি চমক যা মনে করিয়ে দেবে পুরানো কথা, মিঠাই ও সিদ্ধার্থর যাত্রাপথের বৃত্ত সম্পূর্ণ হবে।

রাখির মন্তব্য সৃষ্টি করেছে ‘মিঠাই টু’-র জল্পনার। তবে তাঁর মুখে একটাই কথা, উত্তর দেবে সময়। কিন্তু ‘মিঠাই টু’ হলে তা হবে অন্য কাহিনী , তারও আগাম আভাস দিয়ে রাখলেন রাখি।