BollywoodHoop Plus

Sonam Kapoor: গর্ভবতী অবস্থায় ফিট থাকতে কি খাচ্ছেন সোনম কাপুর! জানলে অবাক হবেন আপনিও

সোনম কাপুর (Sonam Kapoor) ক্রমশ তাঁর মাতৃত্বকালীন সৌন্দর্যকে মেলে ধরছেন। গর্ভাবস্থার তৃতীয় ধাপে প্রায়ই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন সোনম। সেইসব ছবি ও ভিডিও যথেষ্ট ভাইরাল হয়। অধিকাংশ ক্ষেত্রেই সোনমকে দেখা যায় কালো রঙের পোশাকে। কারণ কালো পোশাকে তুলনামূলক ভাবে রোগা লাগে। এর মধ্যেই তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে বেবি মুনে গিয়েছিলেন সোনম। এরপরেই ফিরেছেন লন্ডনের বাড়িতে। সেখানে অনুষ্ঠিত হয়েছে তাঁর বেবি শাওয়ার।

তবে এত কিছুর পরেও সোনম কিন্তু নিজেকে ফিট রেখেছেন। মাতৃত্বকালীন সময়ে নিজের যথেষ্ট খেয়াল রেখেছেন সোনম। ওয়ার্কআউট ও ব্যালান্সড ডায়েটের মাধ্যমে নিজেকে সুস্থ রেখেছেন তিনি। কারণ এই সময় প্রয়োজন পর্যাপ্ত পুষ্টির। এই কারণে তাঁর ডায়েটে ভিটামিন, প্রোটিন ও মিনারেল সমৃদ্ধি রয়েছে। লন্ডনে থাকা সত্ত্বেও সোনম ভরসা রেখেছেন ভারতীয় খাবারের উপর। শনিবার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সোনম।

ছবিতে দেখা যাচ্ছ, তাঁর খাবারের থালিতে সাজানো রয়েছে ঢ্যাঁড়শের তরকারি, ডাল ও অন্যান্য ভারতীয় খাবার। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সোনম লিখেছেন, ঘরের রান্না। ঘরের খাবার খেয়েই নিজেকে সুস্থ রাখছেন সোনম। কারণ তিনিও চান সেরা মা হতে। তাঁর এই ইচ্ছার কথা সোশ্যাল মিডিয়ায় সরাসরি জানিয়েছেন তিনি। এর পাশাপাশি কালো পোশাকে স্ট্রেচিং করার ছবিও শেয়ার করেছেন সোনম। তবে সব ওয়ার্কআউট তিনি করছেন বিশেষজ্ঞের পরামর্শ মেনে।

চলতি বছরের মার্চ মাসে সোনম ও আনন্দ কয়েকটি ছবি শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছেন। এরপর সোনমকে একাধিক বার তাঁর বেবিবাম্পের ছবি শেয়ার করতে দেখা গেছে।

whatsapp logo