whatsapp channel

সিনেমার জন্য শরীর বিলিয়ে দিইনি, অকপট স্বীকারোক্তি সুস্মিতা সেনের!

ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেন বর্তমান পরিস্থিতির স্বজনপোষণ ও কাস্টিং কাউচ সংক্রান্ত ইস্যুতে নিজের মত প্রদান করলেন। তিনি জানান ইন্ডাস্ট্রিতে তিনি একজন আউটসাইডার ছিলেন, যদিও সিনেমায় কাজ পাওয়ার জন্য…

Avatar

HoopHaap Digital Media

ভারতের প্রথম মিস ইউনিভার্স সুস্মিতা সেন বর্তমান পরিস্থিতির স্বজনপোষণ ও কাস্টিং কাউচ সংক্রান্ত ইস্যুতে নিজের মত প্রদান করলেন। তিনি জানান ইন্ডাস্ট্রিতে তিনি একজন আউটসাইডার ছিলেন, যদিও সিনেমায় কাজ পাওয়ার জন্য তাকে খুব বেশি সংঘর্ষ করতে হয়নি। বিশ্বসুন্দরীর খেতাবই তাকে পাইয়ে দিয়েছিল বহু বড় প্রজেক্টের সিনেমা ফলে বলিউড ইন্ডাস্ট্রিতে তার প্রবেশ যথেষ্ট সুগম হয়েছিল। নিজের ক্যারিয়ারের মধ্যগগনে সিনেজগত থেকে দূরে সরে গেলেও এ নিয়ে কোন আক্ষেপ নেই সুস্মিতার কারণ, তিনি মনে করেন নিজের ক্যারিয়ার টাইমে তিনি যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন।

বহু বছর পর বড়পর্দায় না ফিরলেও অভিনেত্রীর আগমন ঘটল সিরিজের পর্দায়। ডিজনি প্লাস হটস্টারে তার অভিনীত ওয়েব সিরিজ ‘আরিয়া’ সদ্য মুক্তি পেয়েছে এবং যথেষ্ট পরিমাণে দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। এই সিরিজের প্রমোশনের কারণেই ইদানিং বহু সাক্ষাৎকারের মুখোমুখি হয়েছেন সুস্মিতা। এমনই একটি সাক্ষাৎকারে বর্তমানে যে বিষয় নিয়ে গোটা দেশ উত্তাল সেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে যে বড়সড় কারণটি উল্লেখ করা হচ্ছে সেটি নেপোটিজম অর্থাৎ স্বজনপোষণ। এই বিষয়েই নিজের অকপট মতামত রাখলেন সুস্মিতা।

বহিরাগত হলেও তিনি বলেন, “অভিনেত্রী হতে চাইনি। তবে একবার নেমে পড়ার পর মনে হল যে, আমিও শিখতে পারি ও নাম করতে পারি। আমি কঠোর পরিশ্রম করি। তবে কখনও মরিয়া ছিলাম না। জানতাম, যাই করি না কেন, ১০০% দেব। কাজটাকে শ্রদ্ধা করব। তুমি যত বড় পরিচালক বা নায়কই হও না কেন, আমাকে শ্রদ্ধা করতে হবে। ফলে যত নামী পরিচালক বা নায়কই হোক না কেন আপত্তিকর ব্যবহারের সুযোগ দিইনি কখনো।” স্পষ্ট মন্তব্য ও বলিষ্ঠ চরিত্রের অধিকারিনী সুস্মিতা এইজন্যই আজও দর্শকদের মনে বিরাজ করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media