Bengali SerialHoop Plus

Sean Banerjee: সৃজলার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়

বাংলা ধারাবাহিকে সুপ্রিয়া দেবীর নাতি এখন বং ক্রাশ। তার সূচালো মুখ, আবেদনে ভরপুর চাহনিতে হাবুডুবু খাচ্ছে বহু নারী দর্শক, বাংলার মেয়েদের হার্টথ্রব হলেন পর্দার ঋষিরাজ। এই শনের মতন হ্যান্ডসাম পুরুষ অনেকেই কামনা করেন, অথচ ব্রেকআপের জন্য এই মানুষটিকেই দ্বায়ী করছেন কেউ কেউ। হচ্ছে বিচ্ছেদ অন্য কারোর, এদিকে জল গড়াচ্ছে শনের মাঠে। এমত অবস্থায় মুখ খুললেন তৃতীয় ব্যক্তি শন (Sean Banerjee) অর্থাৎ ‘মন ফাগুন’ গল্পের ঋষিরাজ।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে রোহন-সৃজলা’র ব্রেক-আপের গুঞ্জন শোনা যায় টলি পাড়ায়। মন ফাগুন গল্পের আগে থেকেই রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন পিহু ওরফে সৃজলা গুহ। দীর্ঘ ছয় বছরের প্রেমে আসে বিচ্ছেদ। এবং এই বিচ্ছেদের কারণ হিসেবে অনেকেই ঋষিরাজ ওরফে শন ব্যানার্জীকে দ্বায়ী করেছেন। অনেকের ধারণা শন হলেন রোহন-সৃজলা’র জীবনে তৃতীয় ব্যাক্তি, যার কারণে এই বিচ্ছেদ। সত্যি কি তাই? কী বলছে শন-রোহন-সৃজলা?

গত রবিবার রোহন-সৃজলা উভয়েই তাদের ইনস্টাগ্রাম স্ট্যাটাসে ফলাও করে নিজেদের বিচ্ছেদের কথা জানান। রোহনের কথায়, “আমি আর সৃজলা যদি আলাদা হয়ে থাকি তাহলে সেটা একদমই আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। আমাদের মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি নেই। আমরা দুজন দুজনকে সম্মান করি, আর তার যথেষ্ট কারণ আছে। প্লিজ এই আলাদা হওয়ার কারণ হিসাবে তৃতীয় কারুর নাম জড়াবেন না। কারণ আমাদের নিজেদের অনেকদিনের অনেকরকম প্রবলেমের কারণে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। এই সময়টা আমাদের দুজনের জন্য খুব কঠিন। আশা করি সেটা বুঝে আমাদের তেমনভাবেই স্পেস দেওয়া হবে”। সৃজলা নিজেও একই কথা পোস্ট করেন। তাহলে শন কি সত্যি সেই তৃতীয় ব্যক্তি নন? কী বলছেন অভিনেতা?

শন একেবারেই পাত্তা দিচ্ছেন না এসব রটনা। বর্তমানে তিনি গোয়ায় সময় কাটাচ্ছেন বন্ধুদের সঙ্গে। কিন্তু, তৃতীয় ব্যক্তি হওয়ার খবর প্রসঙ্গে শন বিন্দাস মুডে বলেন যে সৃজলার সঙ্গে তার প্রফেশনাল সম্পর্ক, এর বাইরে তার সঙ্গে কোনো সম্পর্ক নেই। শনের কথায়, অনস্ক্রিন কেমিস্ট্রির জন্যে অনেকে তাকে তৃতীয় ব্যাক্তি সাজালেও তিনি রোহন-সৃজলা’র সম্পর্ক ও ব্রেকআপ নিয়ে পুরোপুরি নির্বিকার।

whatsapp logo