whatsapp channel

চতুর্থবার বাবা হলেন সাইফ আলি খান, একমাত্র কন্যা সারা জানালেন তার প্রতিক্রিয়া

খান-কাপুর পরিবার খুশির মেজাজ। গত রবিবারে পতৌদি পরিবারে এসেছে ছোট্ট ফরিস্তা। দ্বিতীয়বার মা হলেন বেবো। ১৫ তারিখ নাগাদ ডেলিভারির তারিখ ছিল কিন্তু সেদিন না ২১ ফেব্রুয়ারি সকাল ৯টা নাগাদ পুত্র…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খান-কাপুর পরিবার খুশির মেজাজ। গত রবিবারে পতৌদি পরিবারে এসেছে ছোট্ট ফরিস্তা। দ্বিতীয়বার মা হলেন বেবো। ১৫ তারিখ নাগাদ ডেলিভারির তারিখ ছিল কিন্তু সেদিন না ২১ ফেব্রুয়ারি সকাল ৯টা নাগাদ পুত্র সন্তানের জন্ম দিলেন করিনা কাপুর খান। পুত্র সন্তানের জন্মের দু দিন অতিবাহিত হয়েছে তবে প্রথম থেকেই এখনো সাইফিনা ছেলের মুখ কাউকে দেখাননি। এক্কেবারে বিরাট-অনুষ্কার পথে হাঁটছেন সাইফিনা। অবশেষে কথা রাখলো সাইফ আর করিনা। অন্যদিকে পাপারাৎজিরা রাতদিন হাসপাতালের বাইরে অপেক্ষা করছে দ্বিতীয় সন্তানকে এক ঝলক দেখবে বলে। এদিকে ছোটে নবাব এখনো কাউকে দেখা দেয়নি।

Advertisements

বেবো দ্বিতীয় বার মা হলে ও চতুর্থবার বাবা হয়েছেন সাইফ আলি খান। এর আগে সইফ সারা আলি খান, ইব্রাহিম আর তৈমুর আলি খানের পিতা। চতুর্থবার বাবা হওয়া নিয়ে সাইফকে বহু বার ট্রোলের মুখে পড়তে হয়েছে। এমনকি অভিনেতা বর্তমানে এই কোভিড পরিস্থিতিতে নতুন সদস্যকে সময় দেওয়ার জন্য অভিনয় থেকে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন।এই নিয়ে কম ট্রোলড হননি বড় নবাব।

Advertisements

এবার চতুর্থ বার বাবা হওয়া নিয়ে মুখ খুললেন সাইফ আলি খানের বড় কন্যা সারা আলি খান। একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে সারা এই ব্যপার নিয়ে খোলাখুলি কথা বললেন, পরিবারে নতুন অতিথি আসা নিঃসন্দেহে আনন্দের। বাবা সাইফ এমনিতেই সারার খুব কাছের, যখনই নিজের বাবার সঙ্গে দেখা হয় কোনো কথা হয়, তখনই তাদের কথোপকথন নানান বিষয় নিয়ে আলোচনা হয় তাঁদের মধ্যে। যেমন সিনেমা, অভিনয় নিয়ে নানান বিষয় জানতে সহযোগিতা করেন। এছাড়া হিটলার বা স্তালিন, এসব বিষয় নিয়েই তাঁদের মধ্যে বেশি আলোচনা হয়। বাবার সঙ্গে যখন ইতালিতে ঘুরতে যান, তখন যেমন বাবা মেয়ে পাস্তা, পিৎজা নিয়ে খাওয়া দাওয়া করেন, তেমনি সেখানকার কৃষ্টি, সংস্কৃতি নিয়েও আলোচনা হয় জোরকদমে। বাবা মেয়ের সম্পর্ক নিয়ে এবার এভাবেই খোলামেলা আলোচনা করলেন সারা আলি খান।

Advertisements

বর্তমানে ‘আতরঙ্গি’ সিনেমার শ্যুটিয়ের কাজ নিয়ে বেশ ব্যস্ত সারা আলি খান। অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করছেন তিনি। আতরঙ্গির শ্যুটিংয়ের মাঝেই মাদক মামালায় নাম আসে সাইফ কন্যার। তখন সারাকে ডেকে পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো থেকে। ওই সময় মেয়ের পাশ থেকে সাইফ সরে গিয়েছেন বলে জোরদার আলোচনা শুরু হয়। যে বিষয়ে মুখ খুলতে গিয়ে সইফ জানান, তাঁর মেয়ে দোষ করলেও রাগারাগি করলেও মেয়ের থেকে দূরে সরে যাবেননা। আর অভিনেতার তিন ছেলে মেয়ে অভিনেতার মনের তিন জায়গায়। তিনজনেই সমান তাঁর কাছে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar