whatsapp channel

Nandini Didi: নিউটাউনে ঝাঁ চকচকে নতুন হোটেল, বাবাকে পাশে নিয়ে উদযাপন নন্দিনী দিদির

জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে কীভাবে সাফল্যের সিঁড়িতে ওঠা যায় সেটা নন্দিনী দিদি (Nandini Didi) ভালো ভাবেই জানেন। আর তাই ডালহৌসি চত্বরে মাত্র একটি ছোটখাট পাইস হোটেল থেকে এখন নতুন রেস্তোরাঁ খুলে…

Nirajana Nag

Nirajana Nag

জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে কীভাবে সাফল্যের সিঁড়িতে ওঠা যায় সেটা নন্দিনী দিদি (Nandini Didi) ভালো ভাবেই জানেন। আর তাই ডালহৌসি চত্বরে মাত্র একটি ছোটখাট পাইস হোটেল থেকে এখন নতুন রেস্তোরাঁ খুলে ফেলেছেন তিনি। ডালহৌসি থেকে এখন নন্দিনী দিদির নতুন ঠিকানা নিউটাউনের আকাঙ্ক্ষা মোড়। আগেই জানিয়েছিলেন নতুন হোটেল খুলতে চলেছেন তিনি। এবার সেটা কাজে করে দেখালেন নন্দিনী দিদি। গত ১২ জানুয়ারি নিউ টাউনের আকাঙ্ক্ষা মোড়ে নতুন হোটেলের উদ্বোধন করলেন তিনি।

ইউটিউবের দৌলতে রাতারাতি লাইমলাইটে উঠে আসেন নন্দিনী দিদি। আসল নাম মমতা গঙ্গোপাধ্যায় হলেও তিনি জনপ্রিয় হন ‘স্মার্ট দিদি’ নামে। ডালহৌসির অফিস পাড়া চত্বরে একটি পাইস হোটেল চালাতেন তিনি নিজের বাবার সঙ্গে। হঠাৎ করেই এক ইউটিউবারের চোখে পড়ে যান তিনি। ভিডিও আপলোড করতেই ভাইরাল। তারপর থেকে আর ফিরে তাকাতে হয়নি নন্দিনীকে। উন্নতির সিঁড়িতে তিনি শুধু উপরেই উঠেছেন। এবার বছরের শুরুতেই দারুণ সুখবর দিয়ে দিলেন তিনি।

 

Nandini Didi: নিউটাউনে ঝাঁ চকচকে নতুন হোটেল, বাবাকে পাশে নিয়ে উদযাপন নন্দিনী দিদির

সম্প্রতি নন্দিনী দিদির নিউ টাউনের দোকান উদ্বোধনের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে নন্দিনীকে দেখা গিয়েছে নীল রঙের হ্যান্ডলুম শাড়ি পরে। কাঁধের উপরে ফেলা একটি কালো রঙের চাদর। বাবাকে পাশে নিয়ে কেক কাটতে দেখা গেল নন্দিনী দিদিকে। কেক কেটেই বাবার মুখে এক টুকরো তুলে দিলেন তিনি। কয়েকজন ইউটিউবারও এই বিশেষ দিনের সুযোগ ছাড়েননি।

নিউ টাউনে ভাইরাল নন্দিনীর নতুন দোকান ‘নন্দিনীদির হেঁশেল’ ইতিমধ্যেই চর্চায় নেট পাড়ায়। নতুন করে ভাইরাল স্মার্ট দিদি। যে ইউটিউবের দৌলতে তিনি ভাইরাল হয়েছিলেন নিজের জন্যও সেই ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন তিনি। ইতিমধ্যেই ৪০ হাজার সাবস্ক্রাইবার হয়ে গিয়েছে তাঁর। চ্যানেলে ট্রাভেল ভ্লগ থেকে ফুড ভ্লগ উপলব্ধ রয়েছে সবই। শুধু তাই নয়, অভিনয়েও ডেবিউ করেছেন নন্দিনী। ‘তিন সত্যি’ নামে একটি ছবিতে দেখা মিলবে নন্দিনী দিদির। সেই ছবিতে রয়েছেন অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ও।

 

View this post on Instagram

 

A post shared by Sarbari Das (@sarbari__das)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই