BollywoodHoop Plus

Urfi Javed: বুকের উপর খেলা করছে রঙিন মাছ, পলিথিনে জল ভরে গোপনাঙ্গ ঢাকলেন উরফি

উরফি জাভেদ (Urfi Javed) মানেই পোশাক-বিতর্ক। রণবীর কাপুর (Ranbir Kapoor) উরফির ফ্যাশন স্টেটমেন্ট পছন্দ না করলেও রণবীর সিং (Ranveer Singh)-এর মতে, তিনি ফ্যাশন ফিয়েস্তা। ইদানিং বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের পছন্দের মডেল হয়ে উঠেছেন উরফি। পোশাককেই নিজের হাতিয়ার বানিয়েছেন তিনি। তবে প্লাস্টিক রিসাইকলের যুগে এবার পোশাকের পরিবর্তে জল ভরা প্লাস্টিকে মাছ বন্দি করে এবং তা পোশাক হিসাবে পরে বিতর্ক তৈরি করলেন উরফি।

রবিবার উরফি ইন্সটাগ্রামে তাঁর নতুন রিল শেয়ার করেছেন। রিলে উরফির নিম্নাংশে রয়েছে গোলাপি রঙের ট্রাউজার। কিন্তু উর্ধ্বাঙ্গে দুটি পলিথিনে জল ভরে তাতে মাছ ছেড়ে দুটি পলিথিনের মুখ বেঁধে দিয়ে তা হল্টারনেক ডিজাইনে স্তনের উপর দিয়ে ঝুলিয়ে দুই স্তন আবৃত করেছেন উরফি। পলিথিনে ভরা জলের মধ্যে খেলে বেড়াচ্ছে রঙিন মাছ। চুলে বিনুনি বেঁধেছেন উরফি। নজর কাড়ছে চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙিয়েছেন উজ্জ্বল গোলাপি রঙের লিপস্টিকে। ভিডিওটি শেয়ার করে উরফি লিখেছেন, মাছ জলের রানি। এই ধরনের পোশাক পরে বরাবরের মতোই নেটিজেনদের একাংশের অশালীন কটাক্ষের সম্মুখীন হয়েছেন উরফি।

তবে উরফি বরাবরের মতো কোনো সমালোচনাকে পাত্তা দেননি। বর্তমানে বলিউডের ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র সাথে কাজ করছেন উরফি। সাম্প্রতিক কালে ‘ডার্টি’ নামে একটি ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসাবেও দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও উরফিকে বিভিন্ন রিয়েলিটি শোয়েও দেখা যাচ্ছে।

পাশাপাশি বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন উরফি। এছাড়াও কয়েকটি মিউজিক ভিডিওয় কাজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo