whatsapp channel

রাস্তার ধারের আচার দেখেই জিভে জল, সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের কাণ্ড ভাইরাল

টলিউড অভিনেত্রীদের মধ্যে নুসরত জাহান (Nusrat Jahan) এমন একটি নাম যা প্রায় সবসময় বিতর্কের কারণে সংবাদ শিরোনামে থাকে। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী তিনি। কিন্তু সবসময় প্রশংসার তুলনায় নিন্দাই বেশি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউড অভিনেত্রীদের মধ্যে নুসরত জাহান (Nusrat Jahan) এমন একটি নাম যা প্রায় সবসময় বিতর্কের কারণে সংবাদ শিরোনামে থাকে। টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী তিনি। কিন্তু সবসময় প্রশংসার তুলনায় নিন্দাই বেশি জোটে তাঁর কপালে। এমনকি বিতর্কের দিক দিয়েও তালিকার শুরুতেই নাম থাকবে নুসরতের।

Advertisements

‘শত্রু’ ছবির হাত ধরে বড়পর্দায় ডেবিউ নুসরত জাহানের। তাঁর মধ্যে একটা অন্যরকম সৌন্দর্য ছিল যা সহজেই দৃষ্টি আকর্ষণ করে নিয়েছিল দর্শক এবং ইন্ডাস্ট্রির সদস্যদের। তাই সাফল্য পেতে মোটে দেরি হয়নি নুসরতের। কিন্তু কেরিয়ারের শুরু থেকেই একের এক বিতর্ক জড়িয়ে গিয়েছিল তাঁর নামের সঙ্গে। ব্যক্তিগত জীবনে নুসরত বহু সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। কিন্তু টিকতে পারেননি কারোর সঙ্গেই। এমনকি ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান করেও পরবর্তীকালে তা অস্বীকার করে সেটাকে ‘লিভ ইন’ সম্পর্কের নাম দেন নুসরত।

Advertisements

রাস্তার ধারের আচার দেখেই জিভে জল, সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের কাণ্ড ভাইরাল

Advertisements

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদের পর বর্তমানে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘর বেঁধেছেন নুসরত। ছেলে ঈশানকে নিয়ে তাঁদের ছোট্ট সংসার। সম্প্রতি নুসরতের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে থেকে যাচ্ছে, রাস্তার ধারে ঠেলাগাড়িতে আচার বিক্রি হচ্ছে দেখতে পেয়েই গাড়ি থামিয়ে নেমে পড়েছেন অভিনেত্রী।

Advertisements

তারপর বিক্রেতাকে নিজেই নির্দেশ দিয়ে মনমতো আচার বানিয়ে নিয়েই মুখে নিয়ে কামড় দিয়েছেন। ডায়েট মেনে চলতে হলেও নুসরত যে খাদ্য রসিক তার প্রমাণ আগেও মিলেছে। তিনি বেশ ভালো রান্নাও করতে পারেন। উল্লেখ্য, এর আগেও রাস্তার ধার থেকে সবজিপাতি কিনতে দেখা গিয়েছিল নুসরতকে। এমনিতেও নুসরত একা নন, সুযোগ পেলেই টলিপাড়ার অনেক অভিনেত্রীই নাম, কাল, পাত্র ভুলে স্ট্রিট ফুডে ডুব দেন। কিছুদিন আগে শ্রাবন্তীর এমনি একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পাড়ার মোড়ে দাঁড়িয়ে ফুচকা খাওয়ার কথা স্বীকার করে নিয়েছিলেন তিনি নজেই। আর এবারে ভাইরাল হল নুসরতের কাণ্ড কারখানার ভিডিও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই