Bengali SerialHoop Plus

Manali Manisha Dey: ইচ্ছে পূরণ করেননি স্বামী! ‘দিদি নং-১’-এ এসে গোপন কথা ফাঁস ফুলঝুরির

গতবছরের ডিসেম্বরেই শেষ হয়েছে ‘ধুলোকণা’ ধারাবাহিক। ৫০০ পর্ব পেরিয়ে আচমকা শেষ হয় এই ধারাবাহিকের যাত্রাপথ। তাই এখন দর্শককূল তাদের ফুলঝুরিকে মিস করেছেন ভীষণভাবে। অন্যদিকে ফুলঝুরি ওরফে মানালি মণীষা দে (Manali Manisha Dey) এখন সাময়িক ছুটির মেজাজে। ধারাবাহিকের কাজ সেরে এখন কিছুটা হালকা সময় কাটাচ্ছেন তিনি। আর ব্যস্ত দুনিয়া থেকে বেরিয়েই নিজের জীবনসঙ্গীর প্রতি আক্ষেপের সুর ধরা দিয়েছে তার কণ্ঠে। স্বামী অভিমন্যু মুখোপাধ্যায়ের (Abhimanyu Mukherjee) প্রতি ক্ষোভ জমা হয়েছে তার মনে। আর সেই ক্ষোভ এতটাই তীব্রতর হয়েছে যে এবার জনসমক্ষে বলে ফেললেন মনের কথা।

সম্প্রতি, জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি-শো ‘দিদি নং-১’-এ এসেছিলেন অভিনেত্রী মানালি মনীষা দে। আর এই মঞ্চে দাঁড়িয়ে স্বামীর বিরুদ্ধে গড়গড় করে বলে গেলেন এক বৃহত্তর অভিযোগ। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় সহ দর্শকদের সামনেই জানালেন তার এমন এক ইচ্ছের কথা, যা বিয়ের দু’বছর পরেই পূর্ণ করতে পারেননি তার গৃহকর্তা। আর সেই সঙ্গে জানিয়ে দিলেন নিজের নেওয়ার সিদ্ধান্তের বিষয়েও। ঠিক কি বললেন অভিনেত্রী? দেখে নিন।

অভিনেত্রীর মনে এখন আক্ষেপ জমেছে মধুচন্দ্রিমার। বিয়ের পর তারা নাকি এখনো হানিমুনে যাননি বাইরে কোথাও। আর সেই কথা অকপটে স্বীকার করে তিনি বলেন, “আমার শাশুড়িমা বলেন নিজেরা বেরিয়ে যাও। আমিও ঠিক করেছি, ‘দিদি নং-১’-এর মঞ্চে দাঁড়িয়ে বলছি, এই বছরের মধ্যে যদি মধুচন্দ্রিমায় না যাই তা হলে আমি আমার বন্ধুদের সঙ্গেই ঘুরতে চলে যাব।” এছাড়াও পরিবার পরিকল্পনার বিষয়ে অভিনেত্রী বলেন, “দিদি, তুমি পরিবার পরিকল্পনার কথা বলছ, বিয়ের দু’বছর কেটে গেলেও এখনও মধুচন্দ্রিমায় যেতে পারলাম না। বরের সঙ্গে হাত ধরে সমুদ্র দেখলাম না, সেখানে আর কী পরিকল্পনা করব।”

প্রসঙ্গত, ২০২০ সালের ১৫ ই আগস্ট পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেন অভিনেত্রী মানালি মনীষা দে। একদমই ঘরোয়াভাবে আইনত বিবাহ সারেন দুজন। কিছুদিন আগেই শেষ হয়েছে মানালির ধারাবাহিক ‘ধুলোকণা’। এখন কিছুটা ছুটির মেজাজে তিনি। সবে সম্প্রতি অভিনেত্রীকে হৈচৈ-এর ওয়েবসিরিজ ‘ইন্দু-২’-তে দেখা গেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা