BollywoodHoop Plus

Suhana Khan: কেক-চকোলেটময় জন্মদিন শাহরুখ কন্যা সুহানার, ছবি দেখে জিভে জল আসতে বাধ্য

শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যার পরিচয়েই থেমে থাকেননি সুহানা খান (Suhana Khan)। অভিনয় নিয়ে পড়াশোনা করে নিউ ইয়র্ক থেকে ফেরার পরেই ডেবিউ করেছেন জোয়া আখতার (Zoya Akhter) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিস’-এর মাধ্যমে। ফলে এই বছরের জন্মদিন সুহানার কাছে যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

22 শে মে ছিল সুহানার জন্মদিন। জন্মদিনের সন্ধ্যায় ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে কেক কেটেছেন সুহানা। ক্যারামেল, চকোলেট ও লাল চেরি দিয়ে সুসজ্জিত দোতলা চকোলেট কেকটি যথেষ্ট সুস্বাদু ছিল। এখনও অবধি ইন্সটাগ্রামে তা নিয়ে চলছে আলোচনা। ভাইরাল হয়েছে কেকের ছবিও। সুহানা জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, চকোলেটময় অপূর্ব জন্মদিন ছিল। খুব আনন্দ করেছেন তাঁরা। সাধারণতঃ সুহানা এক বছর আগেও স্পটলাইটে থাকা পছন্দ করতেন না। তুলনামূলক ভাবে অন্যান্য স্টারকিডরা তাঁর থেকে অনেকটাই এগিয়ে ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

কিছুদিন আগে অবধি সুহানাকে ট্রোল করা হত তাঁর গায়ের রঙ নিয়ে। এমনকি করা হয়েছে বডি শেমিং-ও। সোশ্যাল মিডিয়ায় লাগাতার ট্রোলের ফলে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন সুহানা। কিন্ত শাহরুখ দাঁড়িয়েছিলেন মেয়ের পাশে। ক্রমশ সুহানা নিজেকে গ্রুমিং করেছেন। ফিটনেস, সৌন্দর্যকে দিয়েছেন অন্য মাত্রা।

2023 সালে মুক্তি পেতে চলেছে জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘দ্য আর্চিস’-এর ফার্স্ট লুক। বিখ্যাত কমিকস ‘আর্চি’ অবলম্বনে নির্মিত ‘দ্য আর্চিস’-এ ভেরোনিকার চরিত্রে অভিনয় করছেন সুহানা। সুহানা ছাড়াও এই ফিল্মে ডেবিউ করছেন অগস্ত‍্য নন্দা (Agastya Nanda), খুশি কাপুর (Khushi Kapoor)। এপ্রিল মাস থেকে শুরু হয়ে গেছে ‘দ্য আর্চিস’-এর শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

whatsapp logo