Salman-Katrina: কি কারণে সলমানকে আজও ভয় পান প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ!

Avatar

সম্প্রতি বিয়ে হয়েছে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর। কিন্তু একসময় সলমান খান (Salman Khan)-এর সাথে সম্পর্কে ছিলেন ক্যাটরিনা। তাঁর বলিউড সফর সলমানের মাধ্যমে শুরু না হলেও সফলতা এসেছিল সলমানের সাথে জুটি বেঁধেই। অনেকেই মনে করেছিলেন সলমান হয়তো এবার ক্যাটরিনার সাথে বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু কার্যতঃ তা হয়নি। ভেঙে যায় সলমান ও ক্যাটরিনার সম্পর্ক। তবু ব্রেক-আপের পরেও সলমানের সাথে ফিল্মে অভিনয় করেছেন ক্যাটরিনা। কিন্তু তিনি এখনও সলমানকে ভয় পান।

সম্প্রতি একটি ফিল্মের প্রোমোশনে এসে ক্যাটরিনা নিজেই এই কথা স্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, বিভিন্ন সময়ে তাঁকে ও সলমানকে একসাথে সাক্ষাৎকার দিতে হয়েছে। ক্যাটরিনা সবসময়ই ভয় পেতেন, সলমান কখন কি বেফাঁস বলে ফেলবেন! সলমানের বেফাঁস মন্তব্য কতদূর গড়াবে, তার কোনো ঠিক ছিল না।

মডেলিং-এর মাধ্যমে ভারতে কেরিয়ার শুরু করেছিলেন ক্যাটরিনা। ‘বুম’ ফিল্মের মাধ্যমে তাঁর বলিউড ডেবিউ ঘটে। কিন্তু এই ফিল্মটি ছিল চূড়ান্ত অসফল। ক্যাটরিনাকে এই ফিল্মে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়েছিল। ফলে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন তিনি। সলমানের বিপরীতে ক্যাটরিনার প্রথম ফিল্ম ছিল ‘ম্যায়নে পেয়ার কিঁউ কিয়া’। এই ফিল্মটিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সলমানের কারণেই হিন্দি উচ্চারণ শিখতে পেরেছিলেন ক্যাটরিনা।

আগামী দিনে মুক্তি পাবে ‘টাইগার-থ্রি’। সেখানে আবারও একসাথে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা-সলমান জুটিকে।