Bengali SerialHoop Plus

বাড়িতে থাকলেই এক্সারসাইজ করতে হয়, ব্যক্তিগত খবর জানালেন সকলের প্রিয় ‘বকুল’

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে টানা পনেরো দিনের লকডাউন। ফলে টলিউডেও বন্ধ শুটিং। সেলিব্রিটি থেকে আমজনতা সবাই গৃহবন্দী। কিন্তু ঘরে বসে কাঁহাতক সময় কাটতে চায়! অভিনেত্রী ঊষসী রায় (Ushashi Ray) ইন্সটাগ্রামে নিজের ছবি শেয়ার করে লিখেছেন, বাইরে তিনি অনেক আনন্দে থাকেন, কিন্তু বাড়িতে থাকলে তাঁকে এক্সারসাইজ করতেই হয়।

ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিতে গোলাপি রঙের স্পোর্টস ব্রা ও নেভি ব্লু রঙের স্পোর্টস ট্রাউজার পরে এক্সারসাইজের ফাঁকে জিরিয়ে নিচ্ছেন ঊষসী। তবে এক্সারসাইজের জন্য ঊষসী ধরে রাখতে পেরেছেন নিজের মারকাটারি ফিগার। রীতিমত কেটল বেল নিয়ে এক্সারসাইজ শুরু করেছেন ঊষসী।

আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ঊষসী 2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এই সিরিয়ালে ঊষসীর অভিনয় প্রশংসিত হয়। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ঊষসী। তাঁর শক্তিশালী অভিনয়ের কারণে ‘বকুল কথা’-র টিআরপি একটানা উর্ধ্বমুখী ছিল। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাস পরে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

এছাড়াও জি বাংলার অনুষ্ঠান ‘দূর্গা সপ্তশতী’-তে ‘দেবী শতাক্ষী’-র রূপে অভিনয় করেন ঊষসী। হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ ঊষসীর অভিনয় প্রশংসনীয় হয়েছে। কিছুদিনের মধ্যেই ঊষসীকে চোরের ভূমিকায় দেখা যাবে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee) পরিচালিত ‘ইস্কাবনের বিবি’তে। ‘ইস্কাবনের বিবি’-তে ঊষসী ছাড়াও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick), ভাবনা (Bhabna), ঋষভ (Rishav) প্রমুখ।

whatsapp logo