whatsapp channel

VIRAL: সাদা ব্রালেটে নজর কাড়লেন আমির খান বান্ধবী ফাতিমা সানা শেখ, ব্যাপক ভাইরাল পোস্ট

আমির খান (Amir Khan)-এর সাথে ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)-এর সম্পর্কের গুঞ্জনে ইন্ধন যুগিয়েছে গত বছর আমির ও কিরণ রাও (Kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদ। অনেকেই মনে করছেন, আমির খুব…

Avatar

Advertisements
Advertisements

আমির খান (Amir Khan)-এর সাথে ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)-এর সম্পর্কের গুঞ্জনে ইন্ধন যুগিয়েছে গত বছর আমির ও কিরণ রাও (Kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদ। অনেকেই মনে করছেন, আমির খুব শীঘ্রই বিয়ে করবেন ফতিমাকে। ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, ইতিমধ্যেই বেশ কয়েকজন প্রযোজকের কাছে ফতিমার জন্য সুপারিশ করেছেন আমির। অপরদিকে ফতিমা সোশ্যাল মিডিয়ায় প্রায়ই শেয়ার করছেন নিত্যনতুন ফটোশুট ও ভিডিও। এবার বডিকন ড্রেসে নজর কাড়লেন তিনি।

Advertisements

এই মুহূর্তে বডিকন ড্রেস ফ্যাশনে ইন। সম্প্রতি ফতিমার কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলিতে ফতিমার পরনে রয়েছে সাদা রঙের প্যাডেড বডিকন ড্রেস। বডিকন ড্রেসের স্লিভ স্প্যাগেটি। বর্তমান মেকআপ ট্রেন্ড অনুযায়ী, ফতিমার মেকআপ ছিল মিনিমাল। চুল ছিল খোলা। সিডাক্টিভ স্টাইলে ফটোশুট করেছেন ফতিমা।

Advertisements

Advertisements

ফতিমার সাথে আমির ইদানিং মাঝেসাঝেই ক্যামেরাবন্দি হচ্ছেন। বিখ্যাত কুস্তিগীর গীতা কুমারী (Geeta Kumari)-র বায়োপিক ‘দঙ্গল’-এ গীতার চরিত্রে অভিনয় করেছিলেন ফতিমা। এই ফিল্মে গীতার বাবা মহাবীর সিং ফোগাট (Mahabir Singh Phogat)-এর চরিত্রে অভিনয় করেছিলেন আমির। ‘দঙ্গল’-এর বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করলেও এই ফিল্মের সেট থেকেই আমির ও ফতিমার সম্পর্কের সূত্রপাত।

Advertisements

শিশুশিল্পী হিসাবে বলিউডের নিয়মিত মুখ ছিলেন ফতিমা। একের পর এক হিট ফিল্মে অভিনয় করেছেন তিনি। তবে ‘দঙ্গল’-এর পর ফতিমার কেরিয়ার সেভাবে হিটের মুখ দেখেনি।

whatsapp logo
Advertisements