BollywoodHoop Plus

Rskesh-Rekha: একটি সন্ধ্যার জন্য রেখাকে পেতে চেয়েছিলেন হৃত্বিকের বাবা রাকেশ রোশন!

জন্মলগ্ন থেকে বিতর্কিত ভানুরেখা গণেশন (Bhanurekha Ganeshan) ওরফে রেখা (Reekha)। দক্ষিণ ভারতের প্রযোজক-পরিচালক ও অভিনেতা জেমিনি গণেশন (Jemini Ganeshan)-এর কন্যা রেখা জন্মের পর পাননি স্বীকৃতি। আয়ার কাজ করে সংসার চালাতে বাধ্য হয়েছিলেন তাঁর একদা অভিনেত্রী মা। কিন্তু রেখাকে পূর্ণ করেছে বলিউড। কিংবদন্তীর তকমা পেয়েছেন তিনি। এগুলি বছর পেরিয়েও সুন্দরী রেখা যৌবনে পুরুষদের হার্টথ্রব ছিলেন।

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সাথে পরকীয়ায় জড়ালেও তাঁর জীবনে বিগ বি প্রথম পুরুষ নন। একাধিক পুরুষের সাথে তাঁর নাম জড়িয়েছে। এমনকি অনেকে বলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-কে নাকি গোপনে বিয়ে করেছিলেন রেখা। কিন্তু এটি শুধুমাত্র গুজব। তবে রাকেশ রোশন (Rakesh Roshan) ও গোবিন্দা (Govinda) জনসমক্ষেই রেখার প্রতি তাঁদের দূর্বলতা প্রকাশ করেছিলেন।

সিমি গারওয়াল (Simi Grewal)-এর বিখ্যাত চ্যাট শো ‘রঁদেভু’-তে অতিথি হয়ে এসেছিলেন গোবিন্দা ও রাকেশ। সিমি তাঁদের প্রশ্ন করেছিলেন, কে সেই মহিলা যাঁর সাথে গোটা বিশ্বের যেখানে হোক, ডেটিং- এ যেতে। রাকেশ রোশন ও গোবিন্দা প্রায় সাথে সাথেই বলে উঠেছিলেন, তাঁরা রেখার সাথে ডেটিং-এ যেতে চান। তবে শুধু গোবিন্দা বা রাকেশ নন, জুহি চাওলা (Juhi Chawla), করিনা কাপুর খান (Kareena Kapoor khan) সহ একাধিক বলিউড তারকাকে সিমি এই প্রশ্নটি করেছিলেন। অধিকাংশ ক্ষেত্রেই উঠে এসেছে রেখার নাম।

কিন্তু রেখা প্রকৃতপক্ষে ভালো মা হতে চেয়েছিলেন। এই কারণে তাঁর আক্ষেপ, তিনি নিজের জীবনে ভালো পুরুষ না পাওয়ার জন্য ভালো মা-ও হতে পারলেন না।

whatsapp logo