Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: ঋতুপর্ণার কোন বদভ্যাস বদলাতে চান সুদীপা!

টলিউডের এই প্রবাদপ্রতিম নায়িকা হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশক থেকেই বড় পর্দায় তিনি এক হার্টথ্রব নায়িকা। একটা সময় এই অভিনেত্রীর নামে প্রেক্ষাগৃহের সামনে তৈরি হত সেনসেশন। একাধিক নামজাদা অভিনেতার সঙ্গে জুটি বেঁধে বাঙালি দর্শককে ‘হিট’ ছবি উপহার দিয়েছেন অভিনেত্রী। এখন বয়স পঞ্চাশ ছুঁইছুঁই। অভিনয়ের সঙ্গে দূরত্ব খানিকটা বৃদ্ধি পেলেও এখনো নিজের গ্ল্যামার দিয়ে ঘায়েল করেন বর্তমান প্রজন্মের অনুরাগীদের। তবে এবার তার জীবনের একটি সিক্রেট ফাঁস করলেন ছোট পর্দার আরেক পরিচিত মুখ। এক্কেবারে তার এক বদভ্যাস ফাঁস করলেন জনসমক্ষে।

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) টেলিভিশনের পর্দায় এক অতি পরিচিত মুখ। তার কুকিং শো ‘সুদীপার রান্নাঘর’ বেশ জনপ্রিয় ছিল টিভি পর্দায়। আর এবার সেই অনুষ্ঠানের মধ্যমণি সুদীপা চট্টোপাধ্যায় ফাঁস করলেন ঋতুপর্ণা সেনগুপ্তর জীবনের একটি গোপন বদভ্যাসের কথা। কিছু বছর আগে জি-বাংলার টক-শো ‘অপুর সংসার’-এ হাজির হন। আর এই শোয়ে তাকে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত প্রসঙ্গে কিছু বলতে বলেন সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। আর এর উত্তরেই এক্কেবারে তার একটি খারাপ অভ্যাস বলে ফেললেন সুদীপা।

এই শোয়ের মঞ্চে সুদীপা বলেন যে ঋতুপর্ণা লের যে বদভ্যাস সম্পর্কে তিনি বিশেষভাবে জ্ঞাত, তা হল তার ঘুমিয়ে পড়ার অভ্যাস। কাজের সেটেও অভিনেত্রী নাকি ঘুমিয়ে পড়েন। সুদীপা বলেন যে কোনো স্ক্রিপ্ট বা ব্রিফিং শুনতে শুনতেও নাকি চোখ লেগে যায় এই অভিনেত্রীর। আর এই নিয়ে একটি উদাহরণও দেখান তিনি। এতেই হাসির রোল ওঠে দর্শকদের মধ্যে। এই বিষয়টিকে অনুষ্ঠানের সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় ‘বিরাট খবর’ বলেও তকমা দেন। তবে সবটাই মজার ছলেই ঘটে।

প্রসংগত, সুদীপা চট্টোপাধ্যায় এতদিন টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ ছিলেন। এক কুকিং শো’র সঞ্চালিকাও ছিলেন তিনি। যদিও সম্প্রতি সেই শো শেষ হয়েছে। আপাতত নিজের একাধিক ব্যবসা সামলাচ্ছে তিনি। যদিও অন্যদিকে নিজের কাজ নিয়ে ব্যস্ত ঋতুপর্ণাও। জানা গেছে, তাঁর হাতেও রয়েছে বেশ কিছু ছবির শুটিং।