whatsapp channel

Monalisa: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে সুগভীর বক্ষভাজ, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন মোনালিসা

মোনালিসা (Monalisa) তাঁর জীবনের প্রতিটি মুহূর্তের খবর অনুরাগীদের সাথে শেয়ার করে নেন ইন্সটাগ্রামের মাধ্যমে। শেয়ার করেন নিজের কাজের খবর ও ব্র্যান্ড এনডোর্সমেন্ট। বাদ যায় না ইন্সটাগ্রাম রিল ও ফটোশুট। একসময়…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) তাঁর জীবনের প্রতিটি মুহূর্তের খবর অনুরাগীদের সাথে শেয়ার করে নেন ইন্সটাগ্রামের মাধ্যমে। শেয়ার করেন নিজের কাজের খবর ও ব্র্যান্ড এনডোর্সমেন্ট। বাদ যায় না ইন্সটাগ্রাম রিল ও ফটোশুট। একসময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে উত্তর ভারতে মোনালিসার বিশেষ ফ্যান বেস রয়েছে। সম্প্রতি একটি ইভেন্টে আমন্ত্রিত ছিলেন মোনালিসা। সেই ইভেন্টে তাঁর পরনে ছিল রেশমি আর্য (Rashmi Arya) ও শ্রেয়া আর্য (Shreya Arya)-র ডিজাইন করা আউটফিট।

এই আউটফিটে নিজের লুকের ছবির ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করলেন মোনালিসা। আউটফিটটি প্রকৃতপক্ষে লেহেঙ্গা-চোলি। মোনালিসার পরনের চোলির রং সবুজ। চোলি জুড়ে রয়েছে সিকুইনড এমব্রয়ডারি। চোলির স্লিভ নুডল প‍্যাটার্নের। চোলির ডিপ নেকলাইনের কারণে সামান্য দৃশ্যমান হয়েছে মোনালিসার ক্লিভেজ। নিম্নাংশের লেহেঙ্গায় রয়েছে সবুজ ও হলুদ রঙের কম্বিনেশন। লেহেঙ্গা জুড়ে রয়েছে লাল রঙের প্রিন্ট। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা-চোলির ওড়নাটিও যথেষ্ট সুন্দর। এটি হলুদ রঙের নেট দিয়ে তৈরি। ওড়নায় সবুজ পাড় বসানো রয়েছে। একদিকের পাড় রাফলড। পাড়েও রয়েছে লাল রঙের কল্কা প্রিন্ট। ওড়না জুড়ে রয়েছে সোনালি রঙের চুমকির কারুকার্য।

লেহেঙ্গা-চোলির সাথে মোনালিসার কানে রয়েছে হলুদ-সবুজ শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। দুই হাতে রয়েছে সবুজ-হলুদ-সোনালি চুড়ি। ডান হাতের আঙুলে রয়েছে গোল আংটি। হালকা মেকআপ করেছেন মোনালিসা। শিমারি ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনের ভার মোনালিসা ছেড়ে দিয়েছেন তাঁর অনুরাগীদের উপর।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। এছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo