Hoop PlusTollywood

Yash Nusrat: যশ-নুসরতের সংসারে অশান্তি!

প্রথম থেকেই যশ-নুসরত জুটিকে নিয়ে নানা চর্চা হয় স্টুডিওপাড়ায়। কারণ নিখিল জৈনর পর নুসরতের (Nusrat Jahan) জীবনে এসেছিলেন টলি-অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। টুই দ্বিতীয় বিয়ে নিয়ে নানা মহল থেকে উঠে এসেছিল কটাক্ষের ঝড়। কিন্তু সেসব এখন অতীত। এখন স্বামী সন্তানকে নিয়ে সুখের গৃহকোণ নুসরতের। কলকাতা ছেড়ে মুম্বাইয়ে ঠিকানা তৈরি করেছেন ‘যশরত’ জুটি। কিন্ত এই সংসারেও কি লাগল আগুন? নুসরতের পোস্ট ঘিরে উদ্বিগ্ন অনুরাগীরা।

জানা গেছে, প্রতিদিন সকাল হলেই ‘যশরত’ জুটির সুখের ঘরে বাঁধে অশান্তি। সকাল সকাল স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া নাকি চরম পর্যায়ে পৌঁছায়। আর এই কথা যশ নিজেই জানালেন জনসমক্ষে। কিন্তু কিসের বিবাদ দুজনের মধ্যে? সম্প্রতি নুসরতের একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তৈরি হয়েছে জল্পনা। একটি ভিডিওতে লেখা আছে ‘আমাদের সকালের দৃশ্য’। ভিডিওতে স্বামী-স্ত্রী দুজনকে দেখা গেছে বাড়ির সিঁড়িতে বসে থাকতে। কিন্তু হাতে একটাই কফির কাপ। আর সেই কাপ নিয়েই যত অশান্তি। কারণটা অবশ্য স্পষ্ট। কফি দুজনেরই ভীষণ প্রিয়। তাই একে অপরকে দিতে হলেই তো বাঁধবে যত অশান্তি। আর সেটাই হয়েছে ‘যশরত’ জুটির মাঝে। এই নিয়ে চুলোচুলি অব্দি হয়েছে দুজনের।

তবে এই ভিডিও দেখে হেসেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী থেকে অনুরাগীরা সকলেই। ঋতাভরী এই ভিডিওতে কমেন্ট করে লিখেছেন, ‘আমার নিজের অস্তিত্ব খুঁজে পেলাম যেন’। কেউ আবার এটিকে ‘ঢং’ বলেই ছুঁড়েছেন কটাক্ষ। তবে অনেকেই নুসরতের রোগা হয়ে যাওয়ার পিছনে উদ্বিগ্নতা প্রকাশ করেছেন। অনেকেই আবার জুটির মধ্যে আরো সুখ কামনা করেছেন।

প্রসঙ্গত, মুম্বইয়ের বাড়িতে এখন চুটিয়ে দাম্পত্য উপভোগ করছেন যশরত জুটি। কলকাতা ছেড়ে মুম্বই যাওয়ার কারণ অবশ্য হিন্দি ছবিতে কাজের জন্যই, এমনটা মনে করেন অনেকে। আর সেখানেই ছেলে ঈশানকে নিয়ে সুখের সংসার পেতেছেন দুজন।