Bengali SerialHoop Plus

Sandipta Sen: আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী সন্দীপ্তা, মেনুতে লোভনীয় পদ!

সন্দীপ্তা সেন (Sandipta Sen) বলেছিলেন, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন। দীর্ঘদিন ধরেই সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)-র সাথে সম্পর্কে ছিলেন সন্দীপ্তা। ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর বিশেষ পদে রয়েছেন সৌম্য। কর্মসূত্রে সৌম্যর সাথে সন্দীপ্তার আলাপ। ধীরে ধীরে বন্ধুত্ব পরিণত হয়েছে প্রেমে। কিছুদিনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সন্দীপ্তা ও সৌম্য। আগামী 7 ই ডিসেম্বর ঘটতে চলেছে তাঁদের শুভ পরিণয়। এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে সন্দীপ্তার আইবুড়ো ভাতের পর্ব। ইন্সটাগ্রাম স্টোরিতে তা সন্দীপ্তা শেয়ার করলেও চব্বিশ ঘণ্টার মধ্যেই যথারীতি ছবিগুলি উধাও হয়ে গিয়েছে ইন্সটাগ্রামের নিয়ম অনুযায়ী।

খুব সাধারণ আয়োজনেই অনুষ্ঠিত হয়েছে সন্দীপ্তার আইবুড়ো ভাতের প্রথম পর্ব। সন্দীপ্তা জানালেন, শুটিংয়ের চাপ সামলে তাঁর বৌদির বাড়িতে রাতে হয়েছিল আইবুড়ো ভাতের আয়োজন। হবু কনেই অনুরোধ করেছিলেন ছিমছাম মেনুর। ফলে তাঁর পছন্দ অনুযায়ী ছিল পোলাও, মাটন ও রসগোল্লা। এরপরেও রয়েছে আরও কয়েকটি আইবুড়ো ভাতের নেমন্তন্ন। উচ্ছ্বসিত সন্দীপ্তা জানালেন, এই ভাবেই আপাতত কাটতে চলেছে কিছুদিন। আইবুড়ো ভাতের মেনু কিছুটা আন্দাজ করলেও বিয়ের মেনু কোনোভাবেই জানতে দিতে নারাজ সন্দীপ্তা। জানতে দিলেন না বিবাহস্থলের কথাও।

তবে তিনি জানালেন, বিয়ের জন্য কেনাকাটা অনেকটাই সারা হয়ে গিয়েছে। কেনা হয়ে গিয়েছে সন্দীপ্তার পছন্দের বেনারসিও। আপাতত হাতে থাকা কাজগুলি নিয়ে তিনি যথেষ্ট ব্যস্ত। তবে সন্দীপ্তা জানিয়ে দিলেন, বিয়ের দিন অযথা ভিড় তাঁর পছন্দ নয়। এর ফলে কোনো সমস্যা হোক তা চান না তিনি। দুর্গাপুজোর সময় সৌম্যর সাথে একাধিক ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা। অনুরাগীদের একাংশ যথেষ্ট প্রশংসা করেছেন ইন্ডাস্ট্রির নতুন জুটির।

ছোট পর্দায় সন্দীপ্তাকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি : উত্তর পর্ব’-এ। এই ধারাবাহিকে সারদামণির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে পরবর্তীকালে একাধিক ওয়েব সিরিজে অভিনয় করছেন সন্দীপ্তা।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo