whatsapp channel

সঞ্জনার কাঁধে মাথা রেখে ঘুমোচ্ছে সুশান্ত, ছবি শেয়ারে আবেগপ্রবণ শেষ ছবির নায়িকা

সুশান্ত সিং রাজপুত এর অভিনীত ছবি দিল বেচারার শুটিংয়ের সময় আনন্দের মুহূর্ত কাটিয়েছেন সঞ্জনা সাংভি। সেই ভিডিও এগুলো এখন বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার। এছাড়াও এই সিনেমার কিছু কিছু তার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সুশান্ত সিং রাজপুত এর অভিনীত ছবি দিল বেচারার শুটিংয়ের সময় আনন্দের মুহূর্ত কাটিয়েছেন সঞ্জনা সাংভি। সেই ভিডিও এগুলো এখন বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার। এছাড়াও এই সিনেমার কিছু কিছু তার সঙ্গে ফটো যা এখনো স্মৃতি হয়ে রয়েছে সঞ্জনার। সবার মত এই মৃত্যু কি এখনো তিনিও মেনে নিতে পারেনি। তার উদাহরণ আমরা বারবার দেখতে পাচ্ছি তার ইনস্টাগ্রামের পোষ্টের মাধ্যমে।

Advertisements

সদ্যই সঞ্জনা একটি শুটিং এর আগের তোলা ছবি পোস্ট করেছেন এবং সামঞ্জস্য ভাবে ক্যাপশনও দিয়েছেন। লিখেছেন, “ম্যানি তাঁর পাওয়ার ন্যাপ নিচ্ছে, তারে গিন গানের শ্যুটিংয়ে ৷ আর কিজি কাঁধ এগিয়ে দিয়েছি, নিশ্চিন্তে ঘুমিয়ে পড়ো তুমি”। এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং রিপোস্ট করেছেন অনেকেই।

Advertisements

প্রসঙ্গত অভিনেতার মারা যাওয়ার পর তিনি তিনি একটি ভিডিওর মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন এবং তার কথা যে বারবার মনে পড়ছে তা সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনের মাধ্যমে বোঝা যাচ্ছে। তার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল প্রথম দিন থেকেই। শুটিংয়ের আগে হাসিখুশিতে এবং নাচে-গানে সময় কাটিয়েছেন তারা।

Advertisements

এছাড়া ‘দিল বেচারা’ সিনেমার শুটিংয়ের সময় #Metoo র অভিযোগ এসেছিল সুশান্তের বিরুদ্ধে। সঞ্জনা সাংভির সঙ্গে এই অভিযোগ জড়িয়েছিল। তারপর তিনি পরিষ্কার সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন যে, সুশান্ত এমন কাজ কোনদিনই করতে পারে না এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media