whatsapp channel

Anjali Arora: টাকার জন্য হোটেলকর্মীর সঙ্গে রাত কাটাতে রাজি হয়ে যান অঞ্জলি

চলতি মাসে বারবার শিরোনামে উঠে আসছেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। তবে অবশ্যই এমএমএস কান্ডের জেরে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছেন অঞ্জলি। সম্প্রতি তাঁর…

Avatar

চলতি মাসে বারবার শিরোনামে উঠে আসছেন অঞ্জলি অরোরা (Anjali Arora)। তবে অবশ্যই এমএমএস কান্ডের জেরে। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছেন অঞ্জলি। সম্প্রতি তাঁর একটি অশ্লীল এমএমএস ভাইরাল হয়েছে। নিজের মিউজিক ভিডিওর প্রোমোশনে এসে অঞ্জলি এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। তিনি বলেছিলেন, যাঁরা এই ধরনের ভিডিও বানান, তাঁদেরও পরিবার রয়েছে। তাঁদের কি ভয় হয় না, যদি তাঁদের বাড়ির কোনো বাচ্চা দেখে ফেলে। কিন্তু এবার সামনে এল অঞ্জলি সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য।

যদিও এই তথ্য ‘লক-আপ’-এ থাকাকালীন অঞ্জলি নিজেই জানিয়েছিলেন। অঞ্জলি বলেছিলেন, তিনি ডিসেম্বরে রাশিয়ায় বেড়াতে গিয়েছিলেন। সেই সময় সিঙ্গল ছিলেন তিনি। রাশিয়ার হোটেলের রিসেপশনিস্টকে তাঁর দারুণ দেখতে লাগত। সেখানে এক শনিবার রাতে ওই রিসেপশনিস্টের কাছ থেকে অঞ্জলি পাঁচ হাজার রুবল নিয়েছিলেন যা ভারতীয় মুদ্রায় প্রায় আড়াই হাজার টাকা। সেই রাতে অঞ্জলির টাকার দরকার ছিল। (সম্ভবত টাকা ফেরত দেওয়ার বিনিময়ে) এরপর সারা রাত দুজনে একসাথে রাত কাটিয়েছিলেন পার্টি করে। অঞ্জলির দাবি, তাঁর কোনো বন্ধু এই কথা জানেন না। এমনকি তিনি ভাবছেন, তাঁর মা-বাবা এই কথা জানতে পারলে কি বলবেন!

‘লক-আপ’-এ মুনাওয়ার ফারুকি (Munawar Farooqi)-র সাথেও ভালোবাসার অভিনয় করেছিলেন অঞ্জলি। তিনি মুনাওয়ারের হাতে হাত রেখে, চোখে চোখ রেখে বলেছিলেন, তিনি মুনাওয়ারকে ভালোবাসেন। মুনাওয়ার হেসে বলেছিলেন, তিনি অঞ্জলির জন্য মাথার ডাক্তারকে ডাকবেন। অঞ্জলিও তাতে সায় দিয়েছিলেন।

তবে ‘লক-আপ’ থেকে বেরোনোর পর মুনাওয়ারের সাথে আর দেখা যায়নি অঞ্জলিকে। যদিও তাঁর দাবি, ‘লক-আপ’-এ তিনি মুনাওয়ারের প্রতি আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। ইদানিং তাঁর পরিবারের সাথে দেখা যায় অঞ্জলির বন্ধু আকাশ (Akash)-কে। আকাশের সাথে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন তিনি। শোনা যাচ্ছে, অঞ্জলির সাথে নাকি আকাশের বাগদান হয়ে গিয়েছে।

whatsapp logo