whatsapp channel

রাজকীয় আয়োজনে নীল-তৃণার গ্র্যান্ড রিসেপশন, লাল পোশাকে সাজলেন নবদম্পতি, রইলো সব ছবি

৪ঠা ফেব্রুয়ারি ধূমধাম করে বিয়ে করেছিলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়েতে ছিল বাঙালিয়ানার ছোয়া, পুরোদস্তুর বাঙালি আমেজ ধরে রেখেছিলেন পুরো বিয়ে জুড়ে। মুখ্যমন্ত্রী স্বয়ং এসে…

Avatar

HoopHaap Digital Media

৪ঠা ফেব্রুয়ারি ধূমধাম করে বিয়ে করেছিলেন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বিয়েতে ছিল বাঙালিয়ানার ছোয়া, পুরোদস্তুর বাঙালি আমেজ ধরে রেখেছিলেন পুরো বিয়ে জুড়ে। মুখ্যমন্ত্রী স্বয়ং এসে আশীর্বাদ করে যান এই দম্পতিকে। পুরো টলিউড সেদিন উপস্থিত ছিল বিয়েতে।

তপসিয়ার ‘গ্রিন অর্কিড’-এ বসেছিল ‘তৃনীল’ (trineel) এর বিয়ের জমজমাট আসর। নৌকো করে নাচতে নাচতে বিয়ে করতে আসেন নীল। বরের পরনে ধুতি পাঞ্জাবি, আর কনের পরনে লালা বেনারসি। খাওয়ার মেনুতে ছিল দমদার ডিশ।ছোলার ডাল, কড়াইসুঁটির কচুরি, ডাল মাখানি, বাটার নান, জিরে ভাত, সাদা ভাত, বাসন্তী পোলাও, চিতল মাছের মুইঠ্যা, পাঁঠার মাংসের কষা, চিংড়ি মালাইকারি, মিঠি মালাই চিকেন, ভেটকি পাতুরি… আরো অনেক কিছু।

এবার পালা বৌভাতের। যদিও সামাজিক নিয়ম মেনে বৌভাত আগেই হয়ে গিয়েছে তবুও গ্র্যান্ড রিসেপশন বাকি ছিল এই জুটির। কথা ছিল ১৪ই ফেব্রুয়ারি হবে নীলের তরফ থেকে গ্র্যান্ড রিসেপশন। সেইমত ধূমধাম করে হয়ে গেল নীল তৃণার রিসেপশন পার্টি।

এদিন পার্টিতে নীলের পরনে ছিল লাল শেরওয়ানি, তৃণার পরনে লাল লাহেঙ্গা। পিসি চন্দ্র গার্ডেনে বসে সেই জমকালো আসর। ভালোবাসার দিনেই রিসেপশনের আয়োজন করবেন এমন কথাই ছিল, সেইমত সম্পন্ন হয় এই গ্র্যান্ড অনুষ্ঠান। ইতিমধ্যে নীল তৃণার রিসেপশনের ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে তৃণা অভিনয় করছেন খড়কুটোয় আর নীল কৃষ্ণকলিতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media