whatsapp channel
Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: ‘রান্নাঘর’ শেষ হওয়ার পর কিভাবে দিন কাটাচ্ছেন সুদীপা!

বাংলা বিনোদন জগতে এক পরিচিত মুখ হলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। ২০০৮ সালে তৎকালীন প্রেমিক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের হাত ধরে ‘কোন সে আলোর স্বপ্ন নিয়ে’ ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন তিনি। তবে অভিনেত্রী নয়, সঞ্চালিকা হিসেবে সর্বাধিক পরিচিতি লাভ করেন অভিনেত্রী। জি-বাংলার কুকিং-শো ‘রান্নাঘর’ সঞ্চালনার দায়িত্ব সামলেছেন দীর্ঘ সময়। দর্শকদের কাছে তিনি রাঁধুনি সুদীপা বলেই বেশি পরিচিত। তবে সেই শো এখন শেষ হয়েছে। আপাতত ছোট পর্দা থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। কিন্তু এখন কিভাবে দিন কাটছে তার? দেখুন।

শুটিং সেটের রান্নাঘর ছেড়ে এখন ঘরকন্নায় নিজেকে ব্যস্ত রাখছেন সুদীপা। সময় কাটাচ্ছেন পরিবার পরিজনের সঙ্গে। তবে তার দিনের বেশিরভাগ সময় কাটছে ছেলে আদিদেবের সঙ্গেই। তার পরিচয় প্রায়ই মেলে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই। ছেলেকে নিয়েই যে সারাটা দিন কাটে অভিনেত্রীর, তা স্পষ্ট। সম্প্রতি এমনই একটি ঘরোয়া ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে বোঝা যাচ্ছে যে কিভাবে এখন তার দিন কাটছে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে একটি শীতের পড়ন্ত বিকেলের ছবি ধরা পড়ছে। এভাবেই বাড়িতে উইকেন্ড কাটাচ্ছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, স্বামী ও সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে পৌঁছেছেন অভিনেত্রী। আর সেখানেই সেরেছেন দুপুরের খাবার। তারপর ব্যালকনিতে বসে বিকেলের আলতা রোদ গায়ে মাখছেন। সঙ্গে দার্জিলিং চায়ের কাপে মাঝেমাঝে চুমুক দিচ্ছেন তিনি। তবে এই ভিডিওতে আরো একজনকে দেখা গেছে, সে হল অভিনেত্রীর একমাত্র সন্তান আদিদেব চট্টোপাধ্যায়। একরত্তি আদিদেব নানা খেলনা নিয়ে খেলতে ব্যস্ত। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্বামীর জন্মদিনের আগের দিন এভাবেই কাটল শ্বশুরবাড়িতে’।

প্রসঙ্গত, স্বামী অগ্নিদেবের সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক সুদীপার। কয়েকবছর লিভ-ইন সম্পর্কেও থাকেন তারা। আর সেই সম্পর্ক পরিণতি লাভ করে ২০১৫ সালে। জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েন দুজন। বিয়েতে বসেছিল চাঁদের হাট। তারপর ৩ বছরেড রঙিন দাম্পত্য। ২০১৮ সালে তাদের কোলে আসে একরত্তি আদিদেব। বর্তমানে এই সুখী গৃহকোণকেই নিজের ঠিকানা বানিয়েছেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা