Bengali SerialHoop Plus

Trina Saha: জামাইষষ্ঠীর দিন নীলকে ছাড়া সিঙ্গাপুরে রাত কাটাবেন তৃণা!

বর্তমানে টেলিউডের সবচেয়ে চর্চিত জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। কিছুদিন আগেও এই জুটির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন রটেছিল। এই ঘটনায় যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন তৃণা। তিনি বলেছিলেন, ইদানিং সকলে সোশ্যাল মিডিয়াটাই সব বলে ধরে নিয়েছেন। তবে পরে অবশ্য নীল ইন্সটাগ্রামে তাঁর ও তৃণার একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, যাঁরা সোশ্যাল মিডিয়াতে সম্পর্ক খোঁজেন, তাঁদের জন্য। 2021 সালে তৃণা ও নীল রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন। এরপর জামাইষষ্ঠীতে সোশ্যাল মিডিয়ায় তাঁদের জাঁকজমকপূর্ণ আয়োজনের দেখা মিলেছে। চলতি বছর নীল ও তৃণার তৃতীয় জামাইষষ্ঠী। কিন্তু সকলকে অবাক করে জামাইষষ্ঠীর রাতেই সিঙ্গাপুরে ছুটি কাটাতে যাচ্ছেন তৃণা। তবে তাঁর সঙ্গী নীলের পরিবর্তে তৃণার বন্ধুরা।

তৃণা মজা করে বলেছেন, নীল মহানন্দে রয়েছেন। কারণ বৌ দেশের বাইরে গেলে যথেষ্ট স্বাধীনতা পাবেন তিনি। কিন্তু প্রকৃতপক্ষে নীলের একটু মন খারাপ রয়েছে। তবে এদিন তৃণা সিঙ্গাপুরের ফ্লাইট ধরলেও বাদ যাচ্ছে না জামাইষষ্ঠীর অনুষ্ঠান। আগামী 25 শে মে প্রতি বছরের মতোই তৃণার মা-বাবা পালন করবেন জামাইষষ্ঠী। তবে খাওয়া-দাওয়া দুপুরেই হবে। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয় করছেন নীল। ফলে তাঁকে শুটিংয়ের কারণে ব্যাঙ্কক যেতে হয়েছিল। তৃণা বললেন, কয়েকদিন আগে নীল মজা করে ব্যাংকক ঘুরে এসেছেন। এবার তাঁর পালা। তবে এর মধ্যেই তৃণার বৌমা ষষ্ঠী পালন হয়ে গিয়েছে।

সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি নামী ক্যাফেতে বৌমা ষষ্ঠী পালন করতে গিয়ে নীল ও তৃণা একসাথে বাইশ ইঞ্চির পিৎজা খেয়েছিলেন। নন-ভেজ প্ল্যাটারের পাশাপাশি ছিল ফিশ ফিঙ্গার ও ফিশ অ্যান্ড চিপস।

বর্তমানে নীল ‘বাংলা মিডিয়াম’ নিয়ে ব্যস্ত থাকলেও তৃণা অভিনীত ‘বালিঝড়’ অফ এয়ার হয়ে গিয়েছে মাত্র দুই মাসের মধ্যেই। তবে আপাতত তিনি ব্যস্ত গড়িয়াহাটের বুকে তাঁদের নতুন স্টুডিওর ইন্টিরিয়র ডেকোরেশন নিয়ে।

whatsapp logo