whatsapp channel

Indranil Chatterjee: বরফিকে ভুলে নতুন নায়িকার সঙ্গে প্রেম করবেন টিপু, অভিনেতার ভক্তদের জন্য সুখবর

শেষবার ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee)-কে দেখা গিয়েছিল ‘আয় তবে সহচরী’-তে অভিনয় করতে। টেলিভিশনের রীতিমত পরিচিত মুখ ইন্দ্রনীল। একের পর এক ধারাবাহিকে অভিনয়ের কারণে ইন্দ্রনীল দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ। ‘আয়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শেষবার ইন্দ্রনীল চট্টোপাধ্যায় (Indranil Chatterjee)-কে দেখা গিয়েছিল ‘আয় তবে সহচরী’-তে অভিনয় করতে। টেলিভিশনের রীতিমত পরিচিত মুখ ইন্দ্রনীল। একের পর এক ধারাবাহিকে অভিনয়ের কারণে ইন্দ্রনীল দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ। ‘আয় তবে সহচরী’-র পর আরও একবার ছোট পর্দায় ফিরতে চলেছেন তিনি।

Advertisements

স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty)-র প্রযোজনা সংস্থা ‘ব্লুজ’-এর নতুন ধারাবাহিকের মাধ্যমে আবারও ইন্দ্রনীল ফিরছেন ছোট পর্দায়। তবে এবারেও তিনি একা নন। শোনা যাচ্ছে, তাঁর সাথে জুটি বেঁধে ছোট পর্দায় ফিরতে চলেছেন ঋতব্রতা দে (Ritabrara Dey)। তিনিও টেলিভিশনের পরিচিত মুখ। এতদিন ‘কন্যাদান’ ধারাবাহিকে বীথির চরিত্রে অভিনয় করছিলেন ঋতব্রতা। সবেমাত্র শেষ হয়েছে ‘কন্যাদান’-এর শুটিং। আগামী ফেব্রুয়ারি মাসে হবে শেষ সম্প্রচার। ‘আয় তবে সহচরী’-র ‘টিপু’ ইন্দ্রনীল ব্লুজ-এর নতুন ধারাবাহিকের কাজ করার কথা সুনিশ্চিত করলেও সিরিয়ালের কাহিনী ও ঋতব্রতার সাথে কাজ করার ব্যাপারে মুখ খুলতে নারাজ তিনি।

Advertisements

Advertisements

কারণ তাঁর মতে, যতক্ষণ না তিনি ও ঋতব্রতা একসাথে জুটি হিসাবে আত্মপ্রকাশ করছেন, ততক্ষণ অবধি তিনিও এই ব্যাপারে সুনিশ্চিত নন। তবে ইন্দ্রনীল জানালেন, স্নেহাশিসের সাথে বহুদিন ধরেই তাঁর কাজ করার ইচ্ছা ছিল। অবশেষে তা পূর্ণ হতে চলেছে। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকের জন্য ইন্দ্রনীলের জন্য লুক সেট হয়ে গিয়েছে।

Advertisements

কিন্তু শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharjee)-র সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন প্রসঙ্গে ইন্দ্রনীল বললেন, তাঁরা শুধুই ভালো বন্ধু।

whatsapp logo
Advertisements