Bengali SerialHoop Plus

Riturai Acharya: শাড়ি ছেড়ে বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘জগদ্ধাত্রী’-র মেহেন্দি!

বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ বেঙ্গল টপার। টিআরপির শীর্ষস্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক। সাধারণ ঘরের মেয়ে জগদ্ধাত্রী প্রকৃতপক্ষে পুলিশের তদন্তকারী অফিসার জ্যাস। কাহিনী আবর্তিত হচ্ছে জগদ্ধাত্রী ওরফে জ্যাসকে ঘিরে। জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। কিন্তু অঙ্কিতা ছাড়াও এই ধারাবাহিকে নজর কাড়ছেন মেহেন্দি ওরফে ঋতু রাই আচার্য (Ritu Rai Acharya)। এর আগে মেহেন্দির চরিত্রে অভিনয় করতেন সঞ্চারী (Sanchari Das)। কিন্তু বিশেষ কারণে তিনি এই মেগা ছেড়ে দেওয়ার ফলে তাঁর রিপ্লেসমেন্টে আসেন ঋতু।

মেহেন্দির চরিত্রে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে ঋতুকে সবসময়ই শাড়ি পরতে হলেও তিনি সব ধরনের পোশাকেই স্বচ্ছন্দ। সম্প্রতি মালদ্বীপে ঘুরতে গিয়েছেন ঋতু। সেখান থেকে রবিবার একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। ছবিতে নীল সমুদ্রের ধারে একটি কাঠের বারান্দায় দেখা যাচ্ছে তাঁকে। ঋতুর পরনে রয়েছে কালো রঙের বিকিনি। বিকিনির সাথে মাল্টিকালার সারং পরেছেন তিনি। চুলে বেঁধেছেন বান। তবে হাতে রয়েছে শাঁখা-পলা-নোয়া। পায়ে রয়েছে বিডেড অ্যাঙ্কলেট। পাশাপাশি তাঁর স্বামী অরুণ মুখোপাধ্যায় (Arun Mukherjee)-র ছবিও শেয়ার করেছেন ঋতু। ছবিতে অরুণকে দেখা যাচ্ছে শার্টলেস। পরনে রয়েছে অফ হোয়াইট বারমুডা ও চোখে সানগ্লাস।

ছবিগুলি শেয়ার করে ঋতু ক্যাপশনে জিজ্ঞাসা করেছেন, তাঁদের স্বামী-যুগলবন্দি কেমন লাগছে! 2018 সালের অক্টোবর মাসে অরুণ ও ঋতুর রেজিস্ট্রি ম্যারেজ হয়েছিল। একই বছর ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। অরুণ বিনোদন জগতের সাথে যুক্ত নন। তিনি কলকাতা শহরের বুকে কয়েকটি ক্যাফের মালিক।

জনপ্রিয় ধারাবাহিক ‘কড়ি খেলা’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন ঋতু। এছাড়াও ‘হৃদয়হরণ বি.এ.পাশ’ ‘স্ত্রী’-র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo