BollywoodHoop Plus

কোনোরকমে ঢাকা বক্ষযুগল, নীল পোশাকে এই ছবি শেয়ার করলেন ‘সুপার সেক্সি’ তমন্না

বর্তমানে তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) পাপারাৎজিদের ‘আই ক্যান্ডি’ হয়ে উঠেছেন। তমন্নার বিয়ে নিয়ে তাঁদের চিন্তার শেষ নেই। পাপারাৎজিদের ক্যামেরার সামনে তমন্না বারবার বলেছেন , তিনি কেরিয়ারে মন দিতে চান। প্রায়ই নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন তমন্না। সম্প্রতি ‘এলে’ ম্যাগাজিন আয়োজিত একটি অনুষ্ঠানে তাঁর লুক শেয়ার করেছেন তমন্না।

ইন্সটাগ্রামে তমন্নার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে রয়্যাল ব্লু রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি প্লিটেড। এই গাউনের নেকলাইন ফ্রন্ট ওপেন। ফলে সম্পূর্ণ উন্মুক্ত তমন্নার ক্লিভেজ। এই গাউনের কোমরের কাছেও রয়েছে কাট আউট ডিজাইন। ফলে তমন্নার কোমরের কিছুটা অংশ উন্মুক্ত রয়েছে। ফুল স্লিভ গাউনের স্লিভ পাফড। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন তমন্না। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চোখে রয়েছে হালকা শিমারি আইশ‍্যাডো। চুলে বান বেঁধে কপালের দুই পাশে কয়েক গুচ্ছ কেশ ছেড়ে রেখেছেন তমন্না। কানে রয়েছে নীল রঙের স্টোন স্টাডেড সোনালি জাঙ্ক ইয়ারিং। এই পোশাকের সাথে পায়ে রয়েছে সোনালি হিলের লাল পাম্পস। ছবিগুলি শেয়ার করে তমন্না ক্যাপশনে নীল রঙের হার্ট ইমোজি পোস্ট করে হ্যাশট‍্যাগ দিয়ে ‘এলে গ্র্যাজুয়েটস 2022’ লিখেছেন। তমন্নার স্টাইলিশ লুক নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে।

এদিন ‘এলে’ ম্যাগাজিন আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজয় বর্মা (Vijay Verma)-ও। গোয়াতে নিউ ইয়ার পার্টিতে বিজয়ের সাথে তমন্নার ঘনিষ্ঠ চুম্বন পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছিল। এছাড়াও তাঁদের একাধিক বার দেখা গিয়েছে একসাথে। এদিনও তমন্না ও বিজয় একসাথে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুললে জল্পনা আরও বেড়েছে। তবে দুজনের কেউই এখনও তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

গত বছর তমন্না অভিনীত ফিল্ম ‘বাবলি বাউন্সার’ ওটিটিতে রিলিজ করেছিল। তবে ফিল্মটি দর্শকদের পছন্দ হয়নি। এছাড়াও নেটফ্লিক্সে রিলিজ করেছিল ‘প্ল্যান এ প্ল্যান বি’। এই ফিল্মে তমন্নার বিপরীতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ (Riteish Deshmukh)।

whatsapp logo